পদ্মায় ডুবে যাওয়া পিকনিকের ট্রলার উদ্ধার, এখনও নিখোঁজ ৫

মুন্সীগঞ্জ সংবাদদাতামুন্সীগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩

ছবি- সংগৃহীত

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীতে বাল্কহেডের ধাক্কায় ডুবে যাওয়া পিকনিকের ট্রলারটি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় এখনও কয়েকজন নিখোঁজ থাকলেও উদ্ধার হওয়া ট্রলারে কোনো লাশ পাওয়া যায়নি।

রোববার (০৬ আগস্ট) দুপুর ১২টার দিকে বাংলাদেশ নৌবাহিনীর ঢাকা অঞ্চলের ডুবুরি কর্মকর্তা লেফটেন্যান্ট আলভী গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল থেকেই উদ্ধার অভিযানে অংশ নেন নৌবাহিনীর ডুবুরি দলের সদস্যরা।

ডুবুরি কর্মকর্তা লেফটেন্যান্ট আলভী বলেন, আগামী ৭২ ঘণ্টা পর্যন্ত নিখোঁজদের সন্ধান করা হবে। পদ্মা নদীতে স্রোতের কারণে নিখোঁজদের দেহ ভেসে যেতে পারে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক সাইদা তাপসী রাবেয়া লোপা বলেন, মুন্সিগঞ্জের পদ্মা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযানে যোগ দিয়েছে নৌবাহিনীর ডুবুরি দল। সকালে তারা অভিযানে অংশ নেন।

এর আগে শনিবার (০৫ আগস্ট) রাতে মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় পিকনিকের একটি ট্রলারের সাথে বালুবাহী বাল্কহেডের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে থাকা ৪৬ যাত্রীর মধ্যে দুর্ঘটনার পর আটজনের লাশ উদ্ধার হয়েছে। এই ঘটনায় ৩৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এতে এখনও পাঁচজন নিখোঁজ আছেন।

সারাদিন/০৬ আগস্ট/এমবি 

Nagad