অবশেষে মা হলেন ইলিয়ানা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৩

ছবি- সংগৃহীত

অবশেষে পুত্র সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। মঙ্গলবার (০১ আগস্ট) পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

শনিবার (০৫ আগস্ট) রাতে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে অনুরাগীদের সাথে এই সুখবর ভাগ করে নিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে একরত্তির ছবিও পোস্ট করেছেন। ছেলের নাম রেখেছেন, ‘কোয়া ফিনিক্স ডোলান’।

ধারণা করা হচ্ছে, জীবনসঙ্গীর নামের সাথে মিল রেখেই পুত্রের নাম রেখেছেন অভিনেত্রী ইলিয়ানা। যদিও সেটা এখনও নিশ্চিত নয়, কারণ লাইফ পার্টনারকে এখনও পরিচয় করিয়ে দেননি ইলিয়ানা।

অনুরাগীদের উদ্দেশ্যে ইলিয়ানা লিখেছেন, “আমাদের ছেলেকে এই পৃথিবীতে আনতে পেরে কতটা খুশি তা শব্দে প্রকাশ করতে পারব না। আমাদের মন খুশিতে ভরে গেছে।”

সকলেই ইলিয়াানাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন। বাদ যাননি তার সহকর্মীরাও। তাকে শুভেচ্ছা জানিয়েছেন হুমা কুরেশি ও নারগিস ফাখরি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গত এপ্রিলে বেবি বাম্পের ছবি দিয়ে মা হতে চলার খবর শুনিয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। সন্তানের বাবা কে? তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় ইলিয়ানাকে। কারণ ইলিয়ানা বিবাহিত নন, তার সঙ্গীর নামও কেউ জানতেন না। যদিও লোকের কথায় কান দেননি ইলিয়ানা। বরং গর্ভাবস্থাকে চুটিয়ে উপভোগ করেছেন। বিভিন্ন সময়ে প্রেমিকের আবছা ছবি শেয়ার করলেও প্রথমদিকে সঙ্গীর নাম ও পরিচয় প্রকাশ্যে আনেনি ‘বরফি’ অভিনেত্রী।

Nagad

মাঝে সঙ্গীর অস্পষ্ট ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছিলেন, “মাঝেমধ্যে ভুলে যাই যেনিজের প্রতি আমার আরেকটু সহৃদয় হওয়া উচিত। সে সময় এই সুন্দর মানুষটা আমাকে তা বুঝতে সাহায্য করেন। যখন আমি ভেঙে পড়ি তখন উনি আমাকে শক্ত করে ধরে রাখেন আর চোখের জল মুছিয়ে দেন। আমার মুখে হাসি ফোটাতে নানান মজার কথা শোনান। আমাকে জড়িয়ে ধরে শান্ত করেন। উনি জানে আমার কী প্রয়োজন।”

অনেকেই ভেবেছিলেন ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সাথে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা, তিনিই হয়ত তার সন্তানের বাবা। কারণ এর আগে ক্যাটরিনার ভাইয়ের সাথে ছুটি কাটাতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে পরে সকলের ভুল ভাঙেন অভিনেত্রী। যদিও তার প্রেমিকের নাম জানা যায়নি।

উল্লেখ্য, বলিউডে রণবীর কাপুর, শাহিদ কাপুর, অজয় দেবগন, বরুণ ধাওয়ান সহ বহু তারকার সাথে অভিনয় করেছেন ইলিয়ানা। তবে ‘বরফি’ সিনেমাতে অভিনয়ের জন্য সবথেকে বেশি চর্চিত হয়েছিলেন।

সারাদিন/০৬ আগস্ট/এমবি