‘ডন থ্রি’তে শাহরুখের পরিবর্তে রণবীর!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘ডন’ সিনেমার সাফল্যের পর ২০১১ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি ‘ডন টু’। চলতি বছরের শুরু থেকেই শোনা যাচ্ছিল, ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নির্মাণ হতে চলেছে। খুব শীঘ্রই পরিচালক ফারহান আখতার ‘ডন থ্রি’ নিয়ে হাজির হচ্ছেন।

মঙ্গলবার (০৮ আগস্ট) দুপুরে নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ছোট্ট টিজার প্রকাশ করেছেন নির্মাতা ফারহান আখতার।

‘ডন থ্রি’ সিনেমার টিজার প্রকাশের পর চারদিকে সেই উত্তাপ আরও ছড়ালো। এর মাধ্যমেই সিনেমাটি নিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন এই নির্মাতা।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখ খান ‘ডন’ ফ্যাঞ্চাইজি থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার পরিবর্তে রণবীর সিং-কে চূড়ান্ত করা হয়েছে। যদিও অভিনয়শিল্পী নির্বাচনের বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেননি পরিচালক ফারহান আখতার।

কিন্তু কেনো থাকবেন না শাহরুখ খান? ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শিডিউলের সময় দিতে না পারা ও গল্প পছন্দ না হওয়ায় ‘ডন’ ফ্যাঞ্চাইজি থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর সে কারণেই রণবীর-কে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্মাতারা।

সিনেমাটিতে শাহরুখ খান নেই- এমন খবর ছড়িয়ে পড়তেই হতাশ হয়েছেন কিং খানের ভক্তরা। একজন লিখেছেন, “আমাকে শাহরুখ খানওয়ালা ডন ফিরিয়ে দিন। অনুরোধ।” আরেকজন লিখেছেন, “শাহরুখ ছাড়া ডন থ্রি হবে না।” অন্যজন লিখেছেন, “শাহরুখ খানকে ছাড়া ‘ডন থ্রি’ নির্মাণ বন্ধ করুন।”

Nagad

উল্লেখ্য, ২০০৬ সালে ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায়। এর পাঁচ বছরের বিরতি নিয়ে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

সিনেমাটির প্রযোজনা করেছেন ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট।

সারাদিন/০৮ আগস্ট/এমবি