বন্ধুত্বের আড়ালে আরশ আমার কাছে বেশি কিছু দাবি করে: চমক

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৩

ছবি- সংগৃহীত

সম্প্রতি অভিনেতা আরশ খানের বিরুদ্ধে অনৈতিক সুবিধা চাওয়ার অভিযোগ তুলেছেন তরুণ অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। যদিও অভিযোগের বিষয়টি অস্বীকার করেছেন আরশ।

‘শ্বশুর বাড়িতে প্রথম দিন’ নাটকের শুটিং সেটে ঘটে যাওয়া সেই ঘটনা নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ চলছেই। বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ জমা পড়েছে নাট্য নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ডে’।

অভিনেত্রী রুকাইয়া জাহান চমক দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “একসময় আরশ আমার খুব ভালো বন্ধু ছিল। তার সাথে বেশ কিছু কাজও করেছি। কিন্তু এই বন্ধুত্বের আড়ালে আরশ আমার কাছে বেশি কিছু দাবি করে বসে। এর মধ্যে আমি ইন্ডাস্ট্রির বেশ কিছু নায়িকার কাছ থেকে তার চারিত্রিক বৈশিষ্ট্যের কথা জানতে পারি। জানার পর বন্ধুত্বের বেশি যে সম্পর্ক ও গড়তে চেয়েছিল তাতে আমি রাজি হইনি। এরপর আমি তাকে জানাই যদি সে এভাবে আমাকে হ্যারাস করতে থাকে তাহলে আমি তার সাথে আর কাজ করব না। প্রত্যুত্তরে আরশ আমাকে জানায়, সে আমার সাথে প্রফেশনালি কাজ করবে, এই ধরনের কথা আর বলবে না।”

চমক আরও বলেন, “আরশের সাথে এরপর বেশ কিছু কাজের অফার আসে আমার কাছে। কিন্তু আমি তাতে রাজি হইনি। এতে আমার প্রতি তার ক্ষোভ তৈরি হয়। তার সাথে সম্পর্কে না জড়ানোর ক্ষোভে আমাকে শুটিং সেটে অনাকাঙ্ক্ষিতভাবে টাচ করা হতো। ফোন করে বিরক্ত করা হতো। এই ঘটনার সাথে নাটকের পরিচালক আদিব হাসানও জড়িত। আরশ ও আদিব পরস্পর খুব ভালো বন্ধু।”

এর আগে অনৈতিক সুবিধা চাওয়ার অভিযোগের বিষয়ে গণমাধ্যমকে অভিনেতা আরশ খান বলেছিলেন, “আমাদের ভালো সম্পর্ক। তাকে আমার মায়ের শাড়ি দিয়েছি কস্টিউম হিসেবে। এই নাটকে একদিন শুটিং করে রাতে চমক আমাকে বাসায় পৌঁছে দিয়েছে। আগেও দিয়েছে। সে এখন উল্টাপাল্টা কথা বলছে। আমি নাকি তার কাছে বাড়তি সুবিধা চেয়েছিলাম। আমার নাকি ব্যক্তিগত সমস্যা আছে। আমি সুবিধা পাওয়ার জন্য এরকম করেছি।”

আরশ আরও বলেন, “আমি যদি আসলেই তেমন হতাম, তাহলে আগেই স্বার্থ হাসিল করে শুটিং করতাম। সবই ঠিক ছিল, কিন্তু যখন মাসুম বাশার আঙ্কেল প্রসঙ্গে সবার সামনে মিথ্যা বলছিল, তখন সে চেয়েছিল তার সাথে আমি যেন সায় দিই। না দেওয়ার কারণে সে আমাকে নিয়ে উল্টাপাল্টা কথা বলছে। তা ছাড়া শুটিংয়ের সেটে সে এর আগেও এমন অনেকের সাথে খারাপ ব্যবহার করেছে। তার প্রমাণ আছে।”

Nagad

সারাদিন/১২ আগস্ট/এমবি