অবিশ্বাস্য লাগছে, আমি একজন স্বামী পেয়েছি: তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২৩

অভিনেত্রী তাসনিয়া ফারিণ

দীর্ঘদিন ধরেই গুঞ্জন চলছিল প্রেম করছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অবশেষে নিজেই জানিয়ে দিয়েছেন বিয়ে করেছেন অভিনেত্রী ফারিণ। তার স্বামীর নাম শেখ রেজওয়ান। তিনি বিদেশে কর্মরত।

সোমবার (১৪ আগস্ট) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে একটি স্ট্যাটাসে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী।

স্ট্যাটাসে তাসনিয়া ফারিণ লিখেছেন, তার স্বামীর নাম শেখ রেজওয়ান। গত ১১ আগস্ট ঘরোয়া আয়োজনে তাদের আকদ অনুষ্ঠিত হয়েছে। সবকিছুই দ্রুত আয়োজন করা হয়েছে। কারণ তার স্বামী বর্তমানে দেশের বাহিরে কাজের কারণে ব্যস্ত রয়েছেন। সাড়ে ৮ বছরের বন্ধুত্ব, ভালোবাসা, একত্রে থাকা। আমরা অবশেষে বিষয়টি আনুষ্ঠানিকভাবে সম্পন্ন করতে পেরেছি চলতি বছরের ১১ আগস্ট।

অন্যদিকে, তার স্বামীর উদ্দেশে তাসনিয়া ফারিণ লিখেছেন, “লম্বা সময়, কিন্তু তুমি এখনো আমার হৃদয়কে সেই প্রথমদিনের গতিতেই রেখেছো। আমি আমার শান্তি খুঁজে পেয়েছি তোমার মাঝে। আমরা বাইরের কোলাহলমুক্ত আমাদের নিজস্ব অভয়ারণ্য তৈরি করেছি। আমরা ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলাম যখন আমি কলেজে পড়ছি। তখনো আমি ক্যামেরার সামনেও দাঁড়াইনি।”

তিনি আরও লিখেছেন, “তুমি সবসময়ই আমার পাশে ছায়ার মতো ছিলে। সময়ের সাথে সাথে আমাদের জীবনে অনেক পরিবর্তন আসলেও গতি একই ছিল। যার কারণে আমাদের সম্পর্ক খুবই গোপন ছিল। সত্যি বলতে এটা অনেক সুন্দর ছিল। আমাদের কৈশোরের প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেল।”

নিজেকে ভাগ্যবতী উল্লেখ করে নায়িকা ফারিণ বলেন, “আমার কাছে এখনো অবিশ্বাস্য লাগছে, আমি একজন স্বামী পেয়েছি। আমার মনে হচ্ছে, আমি সবচেয়ে ভাগ্যবতী মেয়ে। শেখ রেজওয়ান, ধন্যবাদ আমাকে বিয়ে করার জন্য। আমি তোমাকে ভালোবাসি, এবং সারাজীবন তোমাকেই লালন করবো।”

Nagad

সারাদিন/১৪ আগস্ট/এমবি