এআইইউবিতে “মিট দ্যা ফিউচার লিডার” শীর্ষক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২৩

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্সের আয়োজনে মিট দ্যা ফিউচার লিডার” শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪আগষ্ট) আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্সের আয়োজনে এআইইউবি এর শিক্ষার্থীদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এআইইউবি এর ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য ও চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন।

অনুষ্ঠানে এআইইউবি-এর বিভিন্ন স্টুডেন্ট ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যদের সাথে তাদের শিক্ষার পাশাপাশি ক্লাবের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে মতবিনিময় অনুষ্ঠিত হয় এবং তাদের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব ইশতিয়াক আবেদীন ক্লাবের সদস্যদের শিক্ষার পাশাপাশি তাদের বিভিন্ন কার্যক্রম ও অর্জনের কথা উল্লেখ করে তাদের প্রশংসা করেন এবং তাদের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে গুরুত্বপূর্ন দিক নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এআইইউবি এর প্রক্টর মনজুর এইচ খান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এআইউবি এর ট্রাস্টি বোর্ডের সদস্য মিস শ্নায়া মাহিয়া আবেদীন, কোষাধ্যক্ষ, রেজিস্ট্রার সহ বিভিন্ন অনুষদের ডিন, সহযোগী ডিন, শিক্ষক-শিক্ষিকা এবং কর্মকর্তাবৃন্দ।

সারাদিন. ১৭ আগস্ট

Nagad