নিজের ক্ষমতা প্রকাশ করে তোপের মুখে মাহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২৩

ছবি- সংগৃহীত

সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে ঘুরতে যাওয়া নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়ে তোপের মুখে পড়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি।

মাহি নিজেই দাবি করেন, সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় যুবনেতা ফজলে রাব্বী স্মরণের প্রভাব খাটিয়ে অন্যজনের বুকিং ক্যানসেল করে বোট বুকিং করেছেন তিনি। আর এতেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

রোববার (২০ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে দুইটি পোস্ট দিয়েছিলেন নায়িকা মাহিয়া মাহি।

সেখানকার অভিজ্ঞতা জানিয়ে মাহি লিখেছেন, “কোনো রকম পূর্ব প্রস্তুতি ছাড়াই আমরা হঠাৎ টাঙ্গুয়ার হাওর ভ্রমণের সিদ্ধান্ত নেই। কিন্তু হুট করে চাইলেই সেখানে বোট পাওয়া যায় না। ২০ তারিখের আগে কোনো বোট ফ্রি নেই। আমিও নাছোড়বান্দা, জামাইকে বলছি ১৭ তারিখে আমাকে নিয়ে যেতেই হবে।”

মাহি আরও লিখেছেন, “জামাই দিশা না পেয়ে ফোন করলেন সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় যুবনেতা ফজলে রাব্বী স্মরণ ভাইকে। তিনি অন্যজনের বুকিং ক্যানসেল করিয়ে ১৭ তারিখে আমাদের জন্য বোট রেডি করে দিলেন। বুঝতে পারলাম সুনামগঞ্জে তার বিশাল প্রভাব। ধন্যবাদ ফজলে রাব্বী স্মরণ ভাই। আপনি ছাড়া এই ট্রিপ ক্যানসেল হয়ে যেত।”

এই পোস্টারের পর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একজন লিখেছেন, “কি অদ্ভুত, ক্ষমতা দেখিয়ে অন্য জনের ট্রিপ ক্যানসেল করে দিলেন।” আরেকজন লিখেছেন, “অন্যের অধিকার খর্ব করলেন আবার তা নির্লজ্জের মতো পোস্ট দিলেন। থু মারি আপনার ক্ষমতাকে।”

Nagad

ওই ফেসবুক পোস্টে মোস্তাক আহমদ পীর নামে এক ছাত্রলীগের নেতা লিখেছেন, “ক্ষমতা দেখাতে গিয়ে আমাদের দল এবং সংগঠনকে প্রশ্নবিদ্ধ করার কোনো মানে হয় না। আপনাদের মতো মানুষের কারনে আমাদের দল এবং সংগঠন কলঙ্কিত হয়।” মাহির এমন কাণ্ডে অনেকেই সমালোচনায় মেতেছেন অন্তর্জালে।

সারাদিন/২২ আগস্ট/এমবি