৬৩তম হ্যাটট্রিক করলেন রোনালদো

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২৩

ছবি- সংগৃহীত

সৌদি প্রো লিগে একই ম্যাচে জলে উঠলেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও সাদিও মানে। এই ম্যাচে সিআর সেভেনের দুর্দান্ত এক হ্যাটট্রিকে মৌসুমে প্রথম জয় পেয়েছে আল নাসের।

শুক্রবার (২৫ আগস্ট) রাতের ম্যাচে আল ফাতেহকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে আল নাসের। ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকের দিনে তার নতুন সঙ্গী সাদিও মানে করেছেন জোড়া গোল।

চলতি লিগে এটিই আল নাসেরের প্রথম জয়। প্রথম দুই ম্যাচে তারা হেরেছিল। যে দুই ম্যাচের প্রথমটিতে রোনালদো দলে ছিলেন না। পরের ম্যাচে ফিরলেও গোলশূন্য ছিলেন।

আল ফাতেহর বিপক্ষে আল নাসরের হয়ে প্রথম গোলটি করেছেন সেনেগালিজ তারকা সাদিও মানে। ম্যাচের ২৭তম মিনিটে গোল করেন বায়ার্ন মিউনিখ থেকে আসা সাদিও মানে। এই গোলে সহায়তা দেন রোনালদো।

৩৮তম মিনিটে গোল করেন রোনালদো নিজেই। সুলতান আল ঘাননামের বাড়ানো বল হেডে জালে জড়ান। চলতি মৌসুমে আল নাসরের হয়ে এটিই প্রথম গোল রোনালদোর। ৫৫তম মিনিটে দ্বিতীয় গোল করেন সিআরসেভেন। তাতে আল নাসর এগিয়ে যায় ৩-০ ব্যবধানে।

৮১তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে দলের হালী পূরণ করেন সাদিও মানে। শেষ বাঁশি বাজার কিছুক্ষণ আগে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন পর্তুগিজ তারকা রোনালদো। এটি রোনালদোর ক্যারিয়ারে ৬৩তম হ্যাটট্রিক।

Nagad

এই ম্যাচে বড় জয়ের পরও সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকায় ১০ নম্বরে রয়েছে আল নাসর। তিন ম্যাচে ৩ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আল ইত্তিহাদ।

সারাদিন/২৬ আগস্ট/এমবি