নরসিংদীতে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

নরসিংদী সংবাদদাতানরসিংদী সংবাদদাতা
প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

ছবি- সংগৃহীত

নরসিংদীর মনোহরদীতে মুসলিমা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার কাচিকাটা ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত মুসলিমা বেগম (৩৬) কালিয়াকৈর গ্রামের মিয়া হোসেনের ছেলে সৌদি প্রবাসী অলিউল্লার স্ত্রী। পুলিশ মুসলিমার লাশ উদ্ধারের সময় তার ব্যবহৃত মোবাইল ফোনে ফেসবুক স্টোরিতে সাব্বির নামে এক কিশোরের সাথে মুসলিমার ছবি খোঁজে পায়।

স্টোরির ক্যাপশনে ‘আমার মৃত্যুর জন্য সাব্বির দায়ী’লেখা ছিল। এছাড়াও মুসলিমার ব্যবহৃত ভ্যানিটি ব্যাগ থেকে ডায়েরি উদ্ধার করে। ডায়েরিতে মুসলিমা সুইসাইড নোট খোঁজে পায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুসলিমার সাথে ওই কিশোরের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২০ বছর আগে উপজেলার কাচিকাটা ইউনিয়নের কালিয়াকুড়ি এলাকার মিয়া হোসেনের ছেলে অলিউল্লাহ’র সাথে গোতাশিয়া ইউনিয়নের তেলিকান্দি গ্রামের সোনা মিয়ার মেয়ে মোছলিমার পারিবারিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের বিবাহিতা এক মেয়ে রয়েছে।

মুসলিমার মা মুর্শিদা বেগম জানান, স্বামী প্রবাসে থাকার কারণে মুছলিমা আমাদের সাথে বসবাস করতো। মাঝে মাঝে মুসলিমা তার স্বামীর বাড়িতে আসত। শনিবার (২৬ আগস্ট) দুপুরে মনোহরদীতে ডাক্তার দেখানোর কথা বলে আমাদের বাড়ি থেকে আসে। আসার সময় বলে আসে ডাক্তার দেখানো শেষে স্বামীর কালিয়াকৈর বাড়িতে রাতে থেকে যাবে।

মা মুর্শিদা আরও জানান, সকালে মুসলিমাকে অনেক বার ফোন দিয়ে না পেয়ে আজ রোববার (২৭ আগস্ট) মুসলিমার স্বামীর বাড়িতে এসে দেখেন বাড়ির কলারসিবল গেইট খোলা। ঘরে গিয়ে মেঝেতে মুসলিমাকে পড়ে থাকতে দেখে। ঘরের মেঝেতে মেয়েকে এভাবে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে মুর্শিদা। তার চিৎকারে বাড়ির আশেপাশের লোকজন জড়ো হয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মুসলিমার লাশ উদ্ধার করা হয়।

Nagad

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফরিদ উদ্দিন গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। ধারণা করা হচ্ছে এটি আত্মহত্য।

সারাদিন/২৭ আগস্ট/এমবি