ময়মনসিংহে কুপিয়ে যুবলীগকর্মীকে হত্যা, আটক দুই

ময়মনসিংহ সংবাদদাতা:ময়মনসিংহ সংবাদদাতা:
প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩

ময়মনসিংহের মুক্তাগাছায় যুবলীগকর্মী আসাদুজ্জামান আসাদকে (৩২) কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় নাহিদ নামে আরেক যুবক আহত হন। গতকাল সোমবার (২৮ আগস্ট) দিনগত রাত সাড়ে ১২টার দিকে শহরের আটানী বাজারে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শহীদ ও রাজিব নামে দুজনকে আটক করেছে পুলিশ। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ সাংবাদিকদের এই খবর নিশ্চিত করেছেন।

নিহত আসাদ উপজেলার তারাটী পূর্বপাড়া গ্রামের শামসুল হকের ছেলে এবং প্রয়াত আওয়ামী লীগনেতা আব্দুল হামিদ নায়েবে ভাতিজা। তিনি যুব লীগের সক্রিয় কর্মী ছিলেন বলে জানান নিহত আসাদের চাচাতো ভাই কাজী আলমগীর হোসেন।

স্থানীয় সূত্রগুলো জানায়, সোমবার রাতে শহরের আটানী বাজারে একটি চায়ের দোকানে বসেছিল আসাদ, নাহিদসহ আরো কয়েকজন। পৌনে ৯টার দিকে ১৫-২০ জনের একদল যুবক চাইনিজ কুড়াল, রড, হকিস্টিকসহ অস্ত্রশস্ত্র নিয়ে তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে। এসময় তারা উপর্যুপরি কুপিয়ে ও পিটিয়ে আসাদের দুই পা, হাত থেতলে দেয়। গুরুতর আহত অবস্থায় আসাদ সেখানেই পড়ে থাকেন।

পরে তাকে স্থানীয় ও স্বজনরা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। ঘটনার সময় আসাদের সাথে থাকা নাহিদ নামের অপর এক যুবক আহত হন।
নিহতের চাচাতো ভাই কাজী আলমগীর জানান, এর পূর্বেও মাস দুই আগে আসাদকে একবার পিটিয়ে আহত করা হয়। সে ঘটনায় থানায় মামলা হয়েছিল।

তিনি বলেন, সেই মামলার আসামিরাই আসাদের ওপর হামলা চালিয়ে তাকে খুন করেছে। আসাদ দলের মাঝে গ্রুপিংয়েরও শিকার হতে পারেন বলে তিনি অভিযোগ করেন।

Nagad

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ অন্য অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।