হারিয়ে যাওয়ার দুই মাস পর পরিবার জানলো সে মারা গেছে

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২৩

মানুষিক রুগী যুবক সাইফুল হারিয়ে যাওয়ার দুইমাস পরে স্বজনরা জানলো তার সন্ধান। তবে মৃত লাশ। পরিবারের স্বজনেরা জানতে পারে ফরিদপুর জেলা সদর হাসপাতালের পড়ে আছে তার মৃতদেহ। জানা গেছে, ফরিদপুর অঞ্চলে সড়ক দুর্ঘটনায় মারাগেছে মানসিক প্রতিবন্ধী সাইফুল ইসলাম।

সে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়ন এলাকার কামালহাট গ্রামের হযরত আলীর ছেলে সাইফুল ইসলাম(৩৬)।

এ ঘটনায় ব্যাপারে কোলা গ্রামের বাসিন্দা মন্টু হোসেন নামের এক ব্যক্তি জানান, গতকাল আমি আমার ফেসবুক আইডিতে “সাইফুল হারিয়ে গেছে গত দুই মাস যাবত” এমনটা লিখে একটি হারানো বিজ্ঞপ্তি দিয়েছিলাম। গত দুইমাস ধরে নিখোঁজ কোলা ইউনিয়ন কামাল হাট গ্রামের বাসিন্দা কিছুটা মানসিক প্রতিবন্ধী সাইফুল ইসলামের সন্ধানে।

এরপর মঙ্গলবার (৩০ আগস্ট) দিবাগত রাতে জানতে পারি সাইফুলকে পাওয়া গিয়েছে, তবে জীবিত না। তার মৃতদেহ পড়ে আছে ফরিদপুর জেলার সদর হাসপাতালের রাখা আছে লাশের ঘরে । এরপর ফরিদপুর হাসপাতালে খবর নিয়ে জানা গেছে সাইফুল সড়ক দুর্ঘটনায় মারা গেছে। তাকে ঐ অঞ্চলের ফায়ার সার্ভিসের কর্মিরা উদ্ধার করে ফরিদপুর সদর হাসপাতালে রেখে আসে সাইফুলের মরাদেহ। তার লাশ এখন ফরিদপুর হাসপাতালে লাশ ঘরে পড়ে আছে।
তিনি আরও জানান, প্রায় গত দুই মাস আগে হারিয়ে যায়। এরপর প্রায় ২ মাস পর অবশেষে পাওয়া গেল ফরিদপুর হাসপাতালে।

এ ঘটনা ব্যাপারে স্থানীয় কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আল আজাদ ঘটনার সত্যতা স্বীকার করেন। তার মৃত্যুতে তাদের পরিবার শোকের ছায়া নেমে এসেছে। আজ তার লাশ বাড়ীতে ফেরার কথা রয়েছে ।

Nagad