রোনালদোর জোড়া গোলে বড় জয় আল নাসরের

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

সৌদি প্রো লিগে দুর্দান্ত পারফরম্যান্স করে যাচ্ছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার আল শাবাবের বিপক্ষে রোনালদোর জোড়া গোল এবং এক অ্যাসিস্টে বড় জয় পেয়েছে আল নাসর।

মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে প্রো লিগের ম্যাচে ঘরের মাঠ আল আওয়াল পার্কে আল শাবাবকে ৪-০ গোলে গুঁড়িয়ে দিয়েছে আল নাসর। রোনালদোর পাশাপাশি গোলের দেখা পেয়েছেন সেনেগালের তারকা সাদিও মানে এবং সুলতান আল ঘানাম।

এদিন প্রথমার্ধেই দুটি পেনাল্টি পেয়েছিলো আল নাসর। দুটি স্পট কিকই নেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং দুটিই জড়িয়ে যায় প্রতিপক্ষের জালে। ম্যাচের তৃতীয় গোলটি সাদিও মানেকে তৈরি করে দিয়েছিলেন সিআর সেভেন।

ম্যাচের ১৩তম মিনিপে পেনাল্টি পায় আল নাসর। এরপর ৩৮তম মিনিটে আবারও পেনাল্টি পায় তারা। এবারও স্পট কিক নেন সিআর সেভেন। এর ২ মিনিট পরই রোনালদোর সহায়তায় গোল করেন সাদিও মানে। লিভারপুল ও বায়ার্ন মিউনিখের সাবেক এই তারকা শেষ দুই ম্যাচে ৩ গোল করেছেন।

এরপর ম্যাচের ৭৯তম মিনিটে প্রায় গোল করেছিলেন রোনালদো। তবে শেষ মুহূর্তে আল শাবাবের জালে বল জড়ান সুলতান আল গানাম। একই সময়ে আল শাবাব পরিণত হয় ১০ জনের দলে। এভার বানেগাকে লাল কার্ড দেখিযে মাঠ থেকে বের করে দেন রেফারি।

সারাদিন/৩০ আগস্ট/এমবি 

Nagad