পুরুষরা আমার কাছ থেকে দূরে থাকুন, আমি পবিত্র: রাখি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৩

সম্প্রতি সৌদি আরবের মক্কা ও মদিনা থেকে ওমরাহ পালন করে এসেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এরপর থেকেই ধর্মকর্ম নিয়েই খবরের শিরোনাম হচ্ছেন তিনি।

ওমরাহ শেষে ভারতে ফেরার পর আচার-আচরণ, চলা-ফেরায় আমূল পরিবর্তন এনেছেন অভিনেত্রী রাখি। বোরকা-হিজাব পরেই সব জায়গায় যাচ্ছেন তিনি। পুরুষ সঙ্গও এড়িয়ে চলছেন।

আদিল দুরানি খানের সাথে বিয়ে হয়েছিল রাখি সাওয়ান্তের। তখন ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন বিভিন্ন সময় বিতর্কের জন্ম দেওয়া এই অভিনেত্রী। নিজের নামও পরিবর্তন করে রাখেন ফাতিমা। স্বামী আদিলের সাথে সম্পর্ক ছিন্ন হলেও ইসলামের প্রতি আকৃষ্টই হয়েছেন দিন দিন।

তাই সৌদি আরব থেকে উমরাহ করে ফিরে ভারতের মুম্বাই বিমানবন্দরে পৌঁছে এই অভিনেত্রী বলেন, “রাখি নয়, আমাকে ফাতিমা বলে ডাকুন।”

এখন অভিনেত্রী রাখিকে বোরকা পরে হিজাবে পুরো শরীর ঢেকে রাখতে দেখা যায়। সম্প্রতি একটি ইভেন্টে হাজির হয়েছিলেন তিনি। এদিন লাল রঙের বোরকা আর হিজাব পরে হাজির হন রাখি। সেখানে তাকে দেখে ভক্তরা ছুটে এলে বেশ বিরক্ত হতে দেখা যায় রাখিকে।

এ সময় অভিনেত্রী রাখি বলেন, “পুরুষরা আমার কাছ থেকে দূরে থাকুন। আমি মক্কা-মদিনা ঘুরে এসেছি, আমি পবিত্র। এইসব একদমই পছন্দ নয় আমার।”

Nagad

রাখির এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। অভিনেত্রী রাখির এমন আচরণকে অনেক নেটিজেনরাই ‘পাব্লিসিটি স্টান্ট’ বলছেন। কেউ কেউ কটাক্ষের সুরে বলছেন, “আপনি নিজেই তো দেখতে পুরুষের মতো।” কারো মতে, “আর কত নাটক করবেন আপনি!”

সারাদিন/০৩ সেপ্টেম্বর/এমবি