মেসির জোড়া অ্যাসিস্টে মায়ামির দাপুটে জয়

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২৩

ছবি- সংগৃহীত

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির জোড়া অ্যাসিস্টে মেজর লিগ সকারে (এমএলএস) লস অ্যাঞ্জেলসের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে ইন্টার মায়ামি।

বাংলাদেশ সময় সোমবার (০৪ সেপ্টেম্বর) সকালে বিএমও স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল এমএলএস’র বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলস। কিন্তু ইন্টার মায়ামিকে বিপদ থেকে রক্ষা করেন গোলরক্ষক ক্যালেন্ডার।

কিন্তু ম্যাচের ১৪ মিনিটে ফাকুন্দো ফারিয়াসের গোলে ইন্টার মায়ামি এগিয়ে যায়। ক্লাবটির জার্সিতে এটাই তার প্রথম গোল। সতীর্থ টিমো আভিলেসের থ্রো পাসকে দারুণ এক স্লাইডিং শটে জালের ঠিকানা দেখান ফারিয়াস।

দ্বিতীয়ার্ধে বিরতির পর বক্সের বাইরে থেকে দারুণভাবে লিওনেল মেসি বল বাড়ান আলবার উদ্দেশে। নিখুঁত ফিনিশিংয়ে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন স্প্যানিশ তারকা আলবার। এরপর ম্যাচের ৮৩তম মিনিটে আবারও মেসির ঝলক। বল পেয়ে প্রতিপক্ষের ডি-বক্সে ঢুকে নিজে শট নেওয়ার জায়গা না পেয়ে বাড়িয়ে দেন সতীর্থ কাম্পানাকে। দারুণ ফিনিশিংয়ে গোল করে দলের হয়ে ব্যবধান ৩-০ করেন কাম্পানা।

এরপর ম্যাচের শেষ মুহূর্তে ৯০তম মিনিটে লস অ্যাঞ্জেলেসের হয়ে রায়ান হোলিংশেড এক গোল করে স্কোরলাইন ৩-১ নিয়ে মাঠ ছাড়ে লস অ্যাঞ্জেলস।

সারাদিন/০৪ সেপ্টেম্বর/এমবি 

Nagad