‘গডফাদার থাকলে বলিউডের সবচেয়ে বড় প্রজেক্টে ডাক পেতাম’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২৩

দীর্ঘ সাড়ে চার বছর পর ‘গদর টু’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরেছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল।গত ১১ আগস্ট ভারতের সাড়ে তিন হাজার পর্দায় সিনেমাটি মুক্তি পেয়েছে। অনিল শর্মা পরিচালিত এই সিনেমা বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।

নিজের অভিনীত সিনেমা যখন বক্স অফিস দাঁপিয়ে বেড়াচ্ছে, ঠিক তখন বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী আমিশা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যারিয়ারের ওঠাপড়ার বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন তিনি।

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল, ছবি- সংগৃহীত

অভিনেত্রী আমিশা প্যাটেল বলেন, “আমি মনে করি, সব নায়িকাদের টার্গেট করা হয় না। টার্গেট তাকেই করা হয় যে, মেয়েটি ফিল্মি পরিবার থেকে আসেনি। কারণ আমরা বাইরে থেকে কোনো সাপোর্ট পাইনি। আমি যদি ফিল্ম ফেটারনিটির অংশ হতাম, এখানেই জন্মগ্রহণ করতাম, এখানেই বড় হতাম, আমার যদি গডফাদার থাকত, তাহলে সিনেমা না চললেও বলিউডের সবচেয়ে বড় প্রজেক্টে ডাক পেতাম।”

আমিশা প্যাটেল ও সানি দেওল অভিনীত সিনেমা ‘গদর: এক প্রেম কথা’। ২২ বছর আগে মুক্তি পায় অনিল শর্মা পরিচালিত এই সিনেমাটি। দীর্ঘ বিরতির পর নির্মিত হয়েছে ‘গদর টু’।

জি স্টুডিও প্রযোজিত এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল ও আমিশা প্যাটেল। ৮০ কোটি রুপি বাজেটের এই সিনেমায় আরও অভিনয় করেছেন গৌরব চোপড়া, লাভ সিনহা, মীর সরওয়ার, রোহিত চৌধুরী প্রমুখ।

সারাদিন/০৪ সেপ্টেম্বর/এমবি 

Nagad