প্রেমিকাকে নির্যাতনের অভিযোগে ব্রাজিল দল থেকে বাদ অ্যান্টনি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২৩

ছবি- সংগৃহীত

ব্রাজিলের বিশ্বকাপ বাছাই পর্বের দলে জায়গা পেয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড অ্যান্টনি। কিন্তু সাবেক প্রেমিকাকে নির্যাতনের অভিযোগ সামনে আসায় তাকে ব্রাজিলের স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে। ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) জানিয়েছে, বিষয়টির সুষ্ঠু তদন্ত হওয়া উচিত।

গত জুনে অ্যান্টনির সাবেক প্রেমিকা গ্যাব্রিয়েলা কাভালিন তাকে নির্যাতনের অভিযোগ দায়ের করেন। সেখানে উল্লেখ করা হয়েছে, চলতি বছরের ১৫ জানুয়ারি ম্যানচেস্টারের একটি হোটেল রুমে অ্যান্টনি তাকে প্রথমে মাথায় ঢুস মারেন। এরপর তার বুকে ঘুষি মারেন। মাথায় ঢুস মারায় তার মাথা ফেঁটে যায় এবং চিকিৎসা নিতে হয়। এছাড়া বুকে ঘুষি মারায় তার ইমপ্ল্যান্ট করা স্তনের সিলিকন ক্ষতিগ্রস্ত হয়। সেটার জন্য তাকে পুনরায় স্তন সার্জারি করতে হয়।

প্রেমিকার দায়ের করা অভিযোগের তদন্ত করছে সাও পাওলো ও গ্রেট ম্যানচেস্টার পুলিশ। সোমবার (০৪ সেপ্টেম্বর) বিষয়টি প্রকাশ্যে আসে। আর সে কারণেই অ্যান্টনিকে ব্রাজিল দল থেকে বাদ দেওয়া হয়।

অবশ্য অ্যান্টনি শুরু থেকেই এমন অভিযোগ অস্বীকার করে আসছেন। বিষয়টিকে তিনি মিথ্যা ও বানোয়াট বলছেন। ম্যানইউর এই স্ট্রাইকার বিশ্বাস করেন সুষ্ঠু তদন্ত শেষে তিনি নির্দোষ প্রমাণিত হবেন।

ব্রাজিল অ্যান্টনির পরিবর্তে দলে নিয়েছে আর্সেনালের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসকে। কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বের প্রথম ম্যাচে আগামী শনিবার সকালে বলিভিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। এরপর বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে তারা পেরুর মাঠে খেলতে নামবে দ্বিতীয় ম্যাচে।

ব্রাজিলের বিশ্বকাপ বাছাই পর্বের দল:

Nagad

গোলরক্ষক: অ্যালিসন, এডারসন ও বেন্টো।

ডিফেন্ডার: গ্যাব্রিয়েল ম্যাগালহেস, রজার ইবানেজ, মারকুইনহোস, নিনো, দানিলো, ভ্যান্ডারসন, কাইও হেনরিক ও রেনান লোদি।

মিডফিল্ডার: আন্দ্রে, ব্রুনো গুইমারেস, কাসেমিরো, জোয়েলিনটন ও রাফায়েল ভেইগা।

ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল জেসুস, গ্যাব্রিয়েল মার্টিনেলি, ম্যাথিউস কুনহা, নেইমার, রদ্রিগো, রিচার্লিসন ও ভিনিসিউস জুনিয়র।

সারাদিন/০৫ সেপ্টেম্বর/এমবি