ফেনীতে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

ফেনী সংবাদদাতাফেনী সংবাদদাতা
প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২৩

ছবি- সংগৃহীত

ফেনীর সদর উপজেলায় ইসরাত জাহান উর্মি নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বামী কাতারপ্রবাসী মিজানুর রহমান।

শনিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা ধলিয়ায় দৌলতপুর গ্রামের পাটোয়ারী বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত উর্মি সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের আব্দুল আবছারের মেয়ে। তার স্বামী মিজানুর রহমান কাতার প্রবাসী।

নিহতের মা মনোয়ারা বেগম গণমাধ্যমকে জানান, গত জানুয়ারিতে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের পাটোয়ারী বাড়ির কাতারপ্রবাসী মিজানুর রহমানের সাথে মেয়ের বিয়ে হয়। তারপর থেকেই শ্বশুরবাড়ির লোকজন উর্মিকে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল। চাওয়া মাত্র তাদের পছন্দমতো কিছু না দিতে পারলে ঝগড়া করতো। মেয়েকে দেখতে গিয়েও প্রায়ই অপমানজনক কথা শুনতে হয়েছে। শুক্রবার রাতেও তারা আমার মেয়েকে মানসিক নির্যাতন করে। আমি এই হত্যার বিচার চাই।

নিহতের শ্বশুরবাড়ি সূত্রে জানা গেছে, অন্যান্য দিনের মতো শুক্রবার রাতেও উর্মি স্বাভাবিকভাবে ঘুমাতে যায়। সকালে তাকে ডাকাডাকি করলে কোনো সাড়া না পাওয়ায় পুলিশ ও তার স্বজনদের খবর দেওয়া হয়।

ফেনী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান গণমাধ্যমকে জানান, গৃহবধূর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Nagad

সারাদিন/১০ সেপ্টেম্বর/এমবি