বানারীপাড়া ব্লাড ব্যাংকের”পক্ষ থেকে ডেঙ্গু সচেতনমূলক র‍্যালি

বানারীপাড়া(বরিশাল) প্রতিনিধি:বানারীপাড়া(বরিশাল) প্রতিনিধি:
প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২৩

“রাখিবো চারপাশ পরিষ্কার করিব ডেঙ্গু প্রতিকার” এই শ্লোগানকে সামনে রেখে বানারীপাড়া ব্লাড ব্যাংক’ এর পক্ষ থেকে ভয়াবহ ডেঙ্গু প্রতিরোধে সচেতন মূলক র‍্যালি মাইকিং ও পথসভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে ব্লাড ব্যাংকের বাসস্ট্যান্টের মেডিকেল সংলগ্ন কার্যালয় থেকে শুরু হয়ে বানারীপাড়া বন্দর বাজার সহ আশে পাশের বিভিন্ন সড়কে এ প্রচারণা করে শহীদ মিনার এসে এ পথ সভার সমাপ্তি করা হয় এবং রাত অবধি মাইকিং অব্যাহত থাকে। এ পথ সভায় সভাপতিত্ব করেন মোঃআব্দুস সালাম প্রধান উপদেষ্টা বানারীপাড়া ব্লাড ব্যাংক, মাইদুল ইসলাম রনি প্রতিষ্ঠাতা ও পরিচালক বানারীপাড়া ব্লাড ব্যাংক।

মোঃশাহিন জমাদ্দার সিনিয়র সহ-সভাপতি, আরও উপস্থিত ছিলেন নাঈম সেরনিয়াবাত প্রতিষ্ঠাতা ও পরিচালক আগৈলঝারা ব্লাড ডোনার্স ক্লাব-এবিডিসি, রাজিব চোকদার প্রতিষ্ঠাতা দেশ মানব কল্যাণ সোসাইটি, সাব্বির রহমান সাংগঠনিক সম্পাদক, কানাই চন্দ্রশীল কার্যকরী সদস্য, ফিরোজ সরদার দেশ মানব কল্যাণ সোসাইটি, সুমন হাওলাদার সহ সভাপতি, অনিক খালাসী মোঃ আসাদুজ্জামান বানারীপাড়া আনসার বাহিনী কমান্ডার ও সদস্য, অনিক।

বর্তমানে সারা বাংলাদেশ ডেঙ্গুর প্রকোপ এতোটাই ভয়াবহ রুপ নিয়েছে যে এ থেকে পরিত্রাণ পাবার এক মাত্র উপায় সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা।