নাটোর-৪: সিদ্দিকুর রহমান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত

নাটোর সংবাদদাতা:নাটোর সংবাদদাতা:
প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২৩

নাটোর-৪ আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত ঘোষণা করেন উপনির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মঈন উদ্দীন খান।

উপনির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মঈন উদ্দীন খান বলেন, এ আসনে প্রার্থী হিসেবে জেলা জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন মৃধা ও ছাত্রদল নেতা মেহেদী হাসান নোমান মনোনয়নপত্র উত্তোলন করলেও জমা দেননি। ফলে যাচাই-বাছাইয়ে যায় ডা. সিদ্দিকুর রহমান মনোনয়নপত্র। রোববার চূড়ান্ত যাচাইয়ে সবকিছু বৈধ থাকায় বিধি মোতাবেক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে নির্বাচিত করা হলো।

উল্লেখ্য, নাটোর-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস গত ৩০ আগস্ট আকস্মিকভাবে মারা গেলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং ১১ অক্টোবর ভোট গ্রহণের তারিখ নির্ধারিত ছিল।