চমকে দিলেন মাহফুজ-অপি, জমজমাট এক গল্পের আভাস

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২৩

আগামী ৫ অক্টোবর হইচইয়ে মুক্তি পাবে মাহফুজ ও অপি করিম অভিনীত ওয়েব সিরিজ ‘অদৃশ্য’। যেটিতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও অপি করিম। ইতোমধ্যে ট্রেলার প্রকাশিত হয়েছে। ২ মিনিট ১৫ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারে জমজমাট এক গল্পের আভাস মিলেছে।

এটি পরিচালনা করেছেন শাফায়েত মনসুর রানা। এই সিরিজের মাধ্যমে পাঁচ বছর পর পর্দায় জুটি বাঁধলেন মাহফুজ-অপি। শেষবার এ জুটিকে দেখা গেছে ‘নীল গ্রহ’ নাটকে।

ই ট্রেলারের পুরোটা জুড়েই বিরাজ করছে রহস্য। আর ফাঁকে ফাঁকে উঁকি দিয়েছে পরিবার, স্ত্রী-সন্তান, কামুক লালসা, রাজনীতি ও ব্যবসায়িক জগতের সাফল্য। ট্রেলার দেখেই অনুমান করা যায় সাসপেন্স, ড্রামা ও ষড়যন্ত্রের মাধ্যমে এই ওয়েব সিরিজ এমন এক রোমাঞ্চকর জার্নির মধ্য দিয়ে যাবে, যা দর্শকদের একটি অন্যরকম অভিজ্ঞতায় পৌঁছে দেবে।

‘অদৃশ্য’র গল্পটি আবর্তিত হয়েছে আনিস আহমেদ নামের এক ব্যক্তিকে ঘিরে। যিনি ব্যবসায়ী হিসেবে চূড়ান্ত সফল। আবার রাজনীতিতেও নাম লেখায়। কিন্তু আচমকা তার জীবন পাল্টে যায়, যখন সে তার নিজেকে আবিষ্কার করে এক পরিত্যক্ত ঘরে, বন্দী অবস্থায়। কে, কেন তাকে এমন বন্দী করেছে, তার হদিস মেলে না। এই সূত্র ধরেই রহস্যের জাল গাঢ় হতে থাকে। সিরিজে আনিস আহমেদ চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। আর আনিস আহমেদের স্ত্রীর ভূমিকায় আছেন অপি করিম।

নির্মাতা শাফায়েত মনসুর রানা বলেন, ‘‘আমার প্রথম ওয়েব সিরিজ ‘অদৃশ্য’, এটি পরিচালনার অভিজ্ঞতা সত্যি আনন্দদায়ক। বিশেষ করে অপি আপা ও মাহফুজ ভাইয়ের সহযোগিতা ছাড়া এটা পসিবল ছিলো না। তাদের দুজনের চরিত্রের অসাধারণ কম্বিনেশন এবং পারফর্মেন্স সত্যিই অবিস্মরণীয়। আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি কাজটি দর্শকের দেখানোর জন্য।’’

অদৃশ্য’ সিরিজে আরও অভিনয় করেছেন তানিয়া আহমেদ, শাহাদাত হোসেন, শম্পা রেজা, সুমন আনোয়ার, আহমেদ রেজা রুবেল, শহীদুজ্জামান সেলিম, নিশাত প্রিয়ম, পার্থ শেখ, গিয়াসউদ্দিন সেলিম প্রমুখ।

Nagad