সেলিব্রেটি ক্রিকেট লীগে সংঘর্ষ, সুরাহা না হলে খেলা নয়

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২৩

তারকাদের নিয়ে আয়োজন করা হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। সেই লীগের গ্রুপপর্বের এক ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছয় জনকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসা দেয়া হয়। সংঘর্ষের জন্য মোস্তফা কামাল রাজকে দোষারোপ করেছেন বিরোধী পক্ষের খেলোয়াড়রা।

মারামারিতে আহত হওয়া খেলোয়াড়দের রাজধানীর জাতীয় অর্থোপেডিক্স হাসপাতালে ভর্তি করানো হয়। আহতরা হলেন- শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

সংগৃহীত ছবি

জানা যায়, শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের মধ্যে খেলা ছিল। প্রথম রাউন্ডের দ্বিতীয় দিনের খেলায় মাঠে নামেন দুই দলের খেলোয়াড়রা। ম্যাচে মোস্তফা কামাল রাজের দল ১২০ রানের টার্গেট দেয়। পরে রুদ্ধশ্বাস ম্যাচে তারা ৬ রানের জয় পায়।

তবে বিজয় উল্লাস করতে গিয়ে বিপত্তির শুরু। দুই দলের খেলোয়াড়রা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় আহত হন দীপনের দলের বেশ কয়েকজন খেলোয়াড়।

আহতদের অভিযোগ, মোস্তফা কামাল রাজ ও শরিফুল ইসলাম রাজ মদ্যপ অবস্থায় তাদের ওপর কোনো কারণ ছাড়াই হামলা চালিয়েছেন। এরপর রাজের সমর্থকরাও হামলায় অংশ নেন।

এই সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে ভাগ হয়ে লড়ছেন শোবিজের কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিচ্ছেন। এসব দলের নেতৃত্বে দিচ্ছেন, গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফি।

Nagad