আনুশকার ঘরে আবারও আসছে নতুন অতিথি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২৩

বলিউড তারকা আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি দম্পতির সংসারে আবারও নতুন অতিথি আসার সংবাদ শোনা যাচ্ছে। অর্থাৎ আবার মা হতে চলেছেন অভিনেত্রী আনুশকা শর্মা। শোনা যাচ্ছে-তিন মাসেরও বেশি অন্তঃসত্ত্বা, এমন দাবি একাধিক ভারতীয় গণমাধ্যমের।

ভারতীয় সংবাদ মাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’পরিবেশিত এক খবরে জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুশকাকে। সে সময়ে বিরাট নিজে ফটো সাংবাদিকদের ছবি না ছাপার অনুরোধ করেন। পাশাপাশি, এমনটাও নাকি জানান, খুব তাড়াতাড়ি তারা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তারপর থেকেই আনুশকার আবারও মা হতে যাওয়ার সংবাদ প্রকাশ্যে আসে।

কোহলি দম্পতি আগেরবারের মতোই এ খুশির সংবাদের কথা ঘোষণা করবেন। তবে গতবারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পূজার অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলেঢালা চুড়িদারেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অনুশকার।

প্রসঙ্গত, আনুশকা শর্মা ও বিরাট কোহলির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০১৩ সালে। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা। ২০২০ সালের ২৭ আগস্ট একটি ছবি পোস্ট করে আনুশকা ও বিরাট তাঁদের সন্তানের আগমনের খবরটি জানিয়েছিলেন সবাইকে। ২০২১ সালের ১১ জানুয়ারি মা হয়েছেন আনুশকা শর্মা। তাদের মেয়ের ভামিকা কোহলির বয়স দুই বছর।