পর্নোগ্রাফি সাইটে জাহ্নবীর ছবি ফাঁস! তারপর….

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২৩

বলিউডের বেশ সম্ভাবনাময়ী অভিনেত্রী জাহ্নবী কাপুর। রুপালি পর্দায় পা রাখার অনেক আগে থেকেই তাকে অনেকে চিনতেন। কারণ সে স্টার-কিড। ছোট থেকেই জাহ্নবীর পরিবারে তারকার মেলা। তার বাবা বনি কাপুর প্রযোজক, আর মা কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। সুতরাং ধরেই নেওয়া যায়, তার ছোটবেলা দারুণ কেটেছে।

জাহ্নবীর দাবি, একেবারেই নয়। বরং নানা প্রতিকূলতার মধ্যে দিয়ে পার হতে হয়েছে তাকে। স্কুলের সহপাঠিরা একঘরে করে রেখেছিলেন দীর্ঘ সময়।

তিনি জানিয়েছে, স্কুলের ল্যাবে কম্পিউটার খুলে ফটোগ্রাফারের তোলা ছবি দেখে রীতিমতো আঁতকে উঠেছিলেন তিনি। তার মোটা ভ্রূ, নো মেকআপ লুক দেখে মজা করতেও ছাড়েননি সহপাঠিরা।

এখানেই শেষ না, জাহ্নবী এ-ও জানিয়েছেন, একবার পর্নো সাইটে নিজের বিকৃত ছবিও দেখতে পেয়েছিলেন তিনি। তা যে বিকৃত অনেকেই তা বুঝতে চাননি। সেই সময় তার বয়স ছিল মাত্র ১০। কিশোরী বয়সে এমন ঘটনায় কোন পরিস্থিতির মুখে পড়তে হয় তাকে, এত বছর পর মুখ খুললেন এই অভিনেত্রী।

তার কথায়, ‘তারা আমায় অপছন্দ করতে শুরু করে। আমি ওয়াক্স না করানোয় আমাকে নিয়ে মজা করতে শুরু করে। নিজেকে নিয়েই নানা প্রশ্ন উঠতে শুরু করে।’

২০১৮ সালে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। এরপর একের পর এক ছবিতে দেখা গেছে তাকে। বর্তমানে তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। হাতে বেশ কিছু কাজ রয়েছে। এই মুহূর্তে শুটিংয়ে ব্যস্ত তিনি।

Nagad

সারাদিন. ২ অক্টোবর