দুই অতিরিক্ত সচিব ও ছয় যুগ্ম সচিবের বদলি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২৩

দুই অতিরিক্ত সচিবকে বদলি করেছে সরকার। রোববার (২২ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

তারা হলেন- যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম ও পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) অজয় কুমার চক্রবর্তী।

এ ছাড়া পৃথক প্রজ্ঞাপনে যুগ্মসচিব পর্যায়ের ছয় কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। এর মধ্যে বিআরটিএর সচিব এ টি এম কামরুল ইসলামকে সদস্য হিসেবে তাঁত বোর্ডে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব আবু দাউদ মো. গোলাম মোস্তফাকে ওয়াকফ প্রশাসক, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সচিব তরফদার মো. আক্তার জামিলকে পরিচালক হিসেবে একই সংস্থায় বদলি করা হয়েছে।

এ ছাড়া পেটেন্ট ডিজাইন ও ট্রেডমার্ক অধিদপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মো. রাসেল সাবরিনকে পরিচালক হিসাবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে, আরপিটিসির পরিচালক পারভেজ রায়হানকে স্থানীয় সরকার বিভাগের পরিচালক হিসেবে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলি করা হয়েছে।

জননিরাপত্তা বিভাগে সংযুক্ত যুগ্মসচিব হাবিবুর রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

সারাদিন. ২৩ অক্টোবর

Nagad