‘দরদ’র শুটিং শুরু, সাকিব-সোনালের দৃশ্য প্রকাশ্যে

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২৩

ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে শুরু হয়েছে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং পর্ব। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বলিউডের সোনাল চৌহান।

২৭ অক্টোবর (শুক্রবার) ভারতের বেনারসে সিনেমাটির দৃশ্য ধারণ শুরু করা হয়। এরপরই শাকিব-সোনালের নতুন লুক প্রকাশ্যে আসে।

পরিচালক অনন্য মামুন তার ফেসবুকে শুটিংয়ের দৃশ্য প্রকাশ করেন। প্রকাশিত ছবিতে এলোমেলো চুল আর খোঁচা দাঁড়িতে ধরা দিয়েছেন শাকিব খান। তার পরনে ধূসর নীল গেঞ্জির ওপর চেক শার্ট। অন্য দিকে সোনাল চৌহানের পরনে গোলাপি শাড়ি-ব্লাউজ। একটি ছোট ঘরে তাদের শুটিং হচ্ছে।

নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় এই সিনেমার শুটিংয়ে অংশ নিতে মঙ্গলবার (২৪ অক্টোবর) দেশ ছাড়েন শাকিব খান। এরপর বৃহস্পতিবার বিকেলে মুম্বাই থেকে বেনারসে পৌঁছান তিনি। সেখানে গিয়েই ‘দরদ’ সিনেমার শুটিংয়ের কাজ শুরু করেন।

সিনেমায় শাকিব খানের লুক প্রসঙ্গে অনন্য মামুন বলেন, সাইকো-থ্রিলার সিনেমা ‘দরদ’। এই সিনেমায় বেশ কয়েকটি লুকে ধরা দিবেন শাকিব খান। সিনেমাটি ভারতের অনেকগুলো ভাষায় ডাবিং হবে। তাই একটু ভিন্নতা আছে।

এদিকে সিনেমার বেশ কিছু পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নির্মাতা অনন্য মামুন। যেখানে ভাষার ভিন্নতা রয়েছে। সেই ব্যাখ্যা দিয়ে তিনি জানিয়েছেন, সিনেমাটির বাংলা নাম থাকছে ‘দরদ’। ভারতের বেনারস ও এলাহাবাদের বিভিন্ন লোকেশনে টানা শুটিং শেষ করে আগামী নভেম্বর মাসে দেশে ফিরবে শুটিং ইউনিট।

Nagad

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। আগামী ফেব্রুয়ারি মাসে বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় মুক্তি পাবে ‘দরদ’।

শাকিব-সোনাল ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব।