বিমানে স্বামী-স্ত্রীর তুমুল ঝগড়া, অবশেষে জরুরি অবতরণ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

প্রতিটি পরিবারেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া একটি স্বাভাবিক ঘটনা। কিন্তু শুনতে অবাক লাগলেও সম্প্রতি বিমানে স্বামী-স্ত্রীর বিবাদ এমন পর্যায়ে গেছে-বিমান জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছে। যাত্রী ভর্তি বিমানকে জরুরি অবতরণ করাতে হয়।

বুধবার (২৯ নভেম্বর) এমন এক ঘটনা ঘটে জামার্নির মিউনিখ থেকে ব্যাংককগামী লুফথানসার একটি উড়োজাহাজে। স্বামী-স্ত্রীর ঝগড়ার কারণে সকাল ১০টা ২৬ মিনিটে দিল্লিতে অবতরণ করাতে হয় বিমানটি।

এক প্রতিবেদনে এনডিটিভি জানায়, পরিস্থিতি এতটাই খারাপ হয় যে, এটিসিকে জানাতে বাধ্য হন বিমানের পাইলট।

ভারতের বেসামরিক বিমান চলাচল বিভাগের মহাপরিচালকের একটি সূত্র জানিয়েছে, বিমানটি প্রথমে পাকিস্তানে অবতরণের জন্য অনুমতি চেয়েছিল। পরে সেখানে অনুমতি না পেয়ে ভারতের ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর সেখানে স্বামীকে বিমানবন্দরের নিরাপত্তা বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিবেদনে বলা হয়, বিমান থেকে নামিয়ে দেয়ার পর ওই ব্যক্তি কর্তৃপক্ষের কাছে ক্ষমা চেয়েছেন। বিষয়টি জার্মান দূতাবাসকে অবহিত করা হয়েছে। তাকে জার্মানে ফেরত পাঠানো হবে নাকি ভারতের নিরাপত্তা বিভাগের কাছে হস্তান্তর করা হবে তা এখনও সিদ্ধান্ত হয়নি।

জানা যায়, স্বামী ছিলেন জার্মানির আর স্ত্রী থাইল্যান্ডের। তাদের মধ্যে বিবাদ শুরু হয় আচমকা। ক্রমে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্বামীর আচরণে আতঙ্কিত হয়ে প্লেনকর্মী এবং পাইলটের সাহায্য চান নারী। দম্পতিকে সামলাতে হিমশিম খাচ্ছিলেন কর্মীরা।

Nagad