বুবলীকে পচা আলুর সঙ্গে তুলনা করলেন অপু বিশ্বাস, কিন্তু কেন?

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২৩

ঘৃণা কতটা তীব্র হতে পারে, সেটার প্রমাণ বারবার দিচ্ছেন অপু বিশ্বাস। টেলিভিশন অনুষ্ঠান হোক কিংবা ফেসবুকে ভিডিও বার্তা—সব মাধ্যমে তিনি বুবলীকে নিয়ে সমালোচনা করেন। কটাক্ষ করেন লাগামহীনভাবে।

সদ্য ফেসবুকে প্রকাশ করা এক ভিডিও বার্তায় বুবলীকে পচা আলুর সঙ্গে তুলনা করেছেন। এমনকি এটাও জানিয়েছেন, তিনি নাকি অনেকের সংসার ভাঙার অনুঘটক হিসেবে কাজ করেন।

কয়েকদিন আগে বুবলী প্রসঙ্গে অপু বিশ্বাসের সঙ্গে ফারজানা মুন্নীর একটি কল রেকর্ড ফাঁস হয়। যেটি ছিল সম্পাদনা করা। অর্থ্যাৎ সেটিতে কেবল মুন্নীর কথাগুলোই ছিল। অপু বিশ্বাসের কথা কেটে দেওয়া হয়েছিল।

তারপর দেশের একটি টেলিভিশন চ্যানেলের অনলাইন মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এসব বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন মুন্নী। সেখানে তিনি জানান, অপু বিশ্বাস উদ্দেশ্যপ্রোণিতভাবে কলরেকর্ড ফাঁস করেছেন।

মুন্নীর ওই মন্তব্যের পর ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন অপু বিশ্বাস। সেখানে তিনি বুবলীকে এক হাত নিয়েছেন।

অপু বলেছেন, ‘মুন্নী ভাবির মতো অনেক সংসারকে এই মহিলা (বুবলী) টার্গেট করেছে। আমি বগুড়ার মেয়ে। সেখানকার পরিবারকেও ধ্বংসের চেষ্টা করা হয়েছে।’

Nagad

এক পর্যায়ে বুবলীকে পচা আলুর সঙ্গে তুলনা করে এই পড়তি নায়িকা বলেন, ‘নোংরা তো নোংরাই। এর তো জায়গা অবস্থান নেই। পচা আলু ভালো রুমে থাকলেও গন্ধ বের হবে। গন্ধটা আমার পরিবারকে উইপোকার মতো খেয়ে খেয়ে আরেকটা পরিবারে ঢুকেছে। পচা আলু যেহেতু ধরেছেন, গন্ধ তো ছড়াবে।’

অপু বিশ্বাস মনে করেন, তার সঙ্গে শাকিব খানের বিচ্ছেদের পেছনে বুবলীর হাত রয়েছে। এ জন্য তাকে দু-চোখের বিষ মনে করেন তিনি।

যদিও বুবলী এর আগে এক ভিডিও বার্তায় জানিয়েছিলেন, শাকিব-অপুর সংসার ভাঙার পেছনে তিনি দায়ী ছিলেন না। সূত্র; দেশ টিভি