পল্টনের খাদে হারিয়ে গেছে বিএনপির এক দফা : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২৩

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোথায় গেল বিএনপির এক দফা? পল্টনের খাদে হারিয়ে গেছে বিএনপির এক দফা। বিএনপির একদফা ভুয়া, ভুয়া। বিএনপির আন্দোলন ভুয়া। বিএনপির আগুন-সন্ত্রাস ভুয়া। ৩২ দল, ২৮ দফা ভুয়া। খেলা হবে। জোরদার খেলা হবে। বঙ্গবন্ধুকন্যা বসে আসে বিজয়ের লাল সূর্যের পতাকা হাতে। ৭ জানুয়ারি বিজয়ের বন্দরে শেখ হাসিনার নেতৃত্বে আমরা পৌঁছাবো

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বরিশালে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, তাদের এক দফা আন্দোলন ভুয়া। বিএনপির আন্দোলনই ভুয়া। বঙ্গবন্ধুর কন্যা বসে আছেন। বিজয়ের লাল সবুজ পতাকা হাতে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা বিজয়ে পৌঁছবো।

তিনি বলেন, কীর্তনখোলা, শেরে বাংলার দেশ, আজকের বরিশালে শেখ হাসিনার দুর্জয় গাথা। নির্বাচনী ইস্তেহারে শেখ হাসিনা ছাড়া কেউ পূরণ করতে পারে না।

আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না শেখ হাসিনা। তার সঙ্গে রয়েছেন সহযোদ্ধা শেখ রেহানা। শেখ হাসিনা কারো কাছে মাথা নত করে না। খেলা হবে ৭ জানুয়ারি। বিপুল ভোটে জয় হবে। আবার দেখা হবে কীর্তনখোলার তীরে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ফাউল করে লাল কার্ড পেয়ে পালিয়ে গেছে। খেলা হবে, খেলা হবে, কিন্তু খেলা কার সঙ্গে হবে? বিএনপি কোথায়? বিএনপি লাল কার্ড খেয়ে বিদায় নিয়ে পালিয়ে গেছে। ১ হাজার ৮৯৫ জন এখনও খেলবার জন্য প্রস্তুত।

Nagad

এর আগে দুপুর ১টায় ঢাকা থেকে সড়ক পথে বরিশালে এসে পৌঁছান তিনি। সেখানে পৌঁছে তিনি বরিশাল সার্কিট হাউজে যান। কিছু সময় বিশ্রাম শেষে বিকেলে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় উপস্থিত হন তিনি।