এবার মা হওয়ার ইচ্ছার কথা জানালেন দীপিকা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৪

ছয় বছর প্রেমের পর বিয়ে। ২০১৫ সালে আংটি বদলের পর ২০১৮-তে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিং। বিয়ের পাঁচ বছর পর এবার প্রকাশ্যে দীপিকা জানালেন মা হতে চান তিনি।

ভোগ ম্যাগাজিনের সিঙ্গাপুর সংস্করণে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

তার সেই সাক্ষাৎকারের চুম্বক অংশ তুলে ধরে কয়েকটি ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করেছে। সেখান থেকে জানা গেছে, পরিবার পরিকল্পনা নিয়ে ভাবছেন দীপিকা।

দীপিকা বলেন, ‘আমি যখন চাচা-চাচি পরিবারের কোনো সদস্যদের সঙ্গে দেখা করি তখন সবাই বলেন যে, আমি একদম আগের মতোই আছি। একটুও বদলাইনি। এটাই তো আমাদের লালন-পালন, পারিবারিক শিক্ষার উদাহরণ। এই ইন্ডাস্ট্রিতে টাকা-পয়সা, যশ পাওয়া সহজ। তবে বাড়িতে কেউ আমাকে তারকা বলে মনে করে না। সেখানে আমি কারও মেয়ে, কারও দিদি। আমি নিজেকে বদলাতে চাই না। আমার পরিবার আমাকে মাটিতে পা দিয়ে চলতে শিখিয়েছে। আমি আর রণবীরও আমাদের সন্তানকে এমন শিক্ষায় বড় করে তুলতে চাই।’

এরপরই মা হওয়া প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘রণবীর আর আমি দুজনেই বাচ্চা ভালোবাসি। আমরা মুখিয়ে রয়েছি নিজেদের পরিবার শুরু করার অপেক্ষায়।’

Nagad

তবে শিগগিরই সুখবরটি দেবেন কি না—তা জানাননি দীপিকা। তবে তার অনুরাগীরা মুখিয়ে আছেন খবরটি শোনার জন্য।

বর্তমানে দীপিকা তার আসন্ন ছবি ‘ফাইটার’-এর প্রচার নিয়েই বেশি ব্যস্ত। এই ছবিতে তাকে হৃতিক রোশনের সঙ্গে বেশ সাহসী অভিনয় করতে দেখা যাবে। প্রতিনিয়ত আলোচনায় রয়েছে সিনেমাটি। ‘ফাইটার’ ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার কথা।

রণবীরের পাশাপাশি আর কার সঙ্গে দীপিকার চমৎকার রসায়ন রয়েছে, ‘কফি উইথ করণ’-এর অষ্টম মৌসুমে এমন প্রশ্নে দীপিকা জানান, অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে তার চমৎকার রসায়ন রয়েছে।