বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ নিহত জনপ্রিয় হলিউড অভিনেতা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২৪

মার্কিন অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভার এবং তার দুই মেয়ে ক্যারিবিয়ান দ্বীপ বেকিয়ার কাছে এক বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন।

জার্মানিতে জন্ম নেওয়া ৫১ বছর বয়সী হলিউডের এ অভিনেতা জর্জ ক্লুনির সঙ্গে ‘দ্য গুড জার্মান’ এবং ‘ভালকিরি’, ‘স্পিড রেসার’-এর মতো সিনেমায় অভিনয় করেছিলেন। তিনি সম্প্রতি ইন্ডিয়ানা জোনসের সর্বশেষ সিনেমা ‘ইন্ডিয়ানা জোন্স অ্যান্ড দ্য ডায়াল অফ ডেসটিনি’-তে অভিনয় করেছেন।

ছোট বিমানটি এফ মিচেল বিমানবন্দর থেকে সেন্ট লুসিয়ার পথে যাত্রা করেছিল। তারা ছুটি কাটাতে যাচ্ছিলেন বলে ধারণা করা হচ্ছে। বিমানটি আকাশে ওঠার অল্প সময়ের মধ্যেই সমস্যার সম্মুখীন হয় এবং বিমানটি ক্যারাবিয়ান অঞ্চলের গ্রেনাডিন্সের ছোট দ্বীপ বেকিয়া থেকে সেন্ট লুসিয়ায় যাচ্ছিল। বিমানটি উড্ডয়নের কয়েক মুহূর্ত পরই ক্যাারিবিয়ান সাগরে আছড়ে পড়ে।

মাছ ধরার জেলে, ডাইভার এবং কোস্টগার্ডের সদস্যরা দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে যান। যেখান থেকে চারটি মরদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনায় ৫১ বছর বয়সী অলিভার, তার দুই মেয়ে মাদিতা (১০) ও আন্নিক (১২) এবং পাইলট রবার্ট সাচস নিহত হন। দুর্ঘটনার কারণ উদঘাটনের জন্য তদন্ত চলছে।

দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। পাইলট আকাশে ওড়ার পরেই বিমানে হওয়া সমস্যা সম্পর্কে রেডিও বার্তায় জানিয়েছিলেন। তবে তারপর যোগাযোগ বন্ধ হয়ে যায়। এই ঘটনার কারণ জানার জন্য তদন্ত চলছে।

ক্রিশ্চিয়ান অলিভারের শেষ সিনেমা ‘ফরেভার হোল্ড ইয়োর পিস’ মুক্তি পেতে যাচ্ছে এবছর। ২০ ডিসেম্বর ছবির শুটিং শেষ করেছিলেন অভিনেতা।

Nagad