এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন অক্ষয় কুমার!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৪

বলিউড অভিনেতা অক্ষয় কুমার, ছবি- সংগৃহীত

সময়টা খারাপ যাচ্ছে অক্ষয় কুমারের। টানা সিনেমা ফ্লপের পর নিজেকে নতুভাবে খুঁজছেন তিনি। বক্স অফিসে ঝড় তুলতে চান। এর মাঝেই খবর, রাজনীতিতে যোগ দিচ্ছেন এই বলিউড খিলাড়ি। খবর হিন্দুস্তান টাইমসের।

গণমাধ্যমটি জানায়- সবকিছু ঠিকঠাক থাকলে ভারতের লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হবেন অক্ষয়। দিল্লির চাঁদনি চক আসন থেকে লড়বেন তিনি।

অক্ষয়ের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্পর্ক অত্যন্ত মধুর। তার ইচ্ছাতেই তাকে চাঁদনি চক থেকে প্রার্থী করার বিষয়ে ভাবনা-চিন্তা শুরু করেছে বিজেপি। বিজেপি সূত্রের খবর, চাঁদনি চকের দুবারের সাংসদ ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধনকে এবার টিকিট দেওয়ার সম্ভাবনা ক্ষীণ।

অক্ষয়ের জন্ম ও বেড়ে ওঠা চাঁদনি চক এলাকাতেই। আগে কানাডার নাগরিকত্ব থাকলেও অক্ষয় কিছুদিন আগেই ভারতের নাগরিকত্ব গ্রহণ করেছেন। গত বছর স্বাধীনতা দিবসের দিন অক্ষয় নিজেই জানিয়েছিলেন, তিনি ভারতীয় নাগরিকত্ব গ্রহণ করেছেন এবং ভারতীয় আইন অনুযায়ী তার কানাডার নাগরিকত্ব প্রত্যাহার করা হয়েছে। অক্ষয়কে দিল্লি থেকে প্রার্থী করে প্রচারে ঝড় তুলতে চাইছে বিজেপি।

এদিকে চলতি বছরে চারটি সিনেমা মুক্তির মাধ্যমে অক্ষয়ের। এরমধ্যে প্রায় ৩০০ কোটি বাজেটের অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘বাড়ে মিয়া ছোটে মিয়া।’ স্বাধীনতা দিবসে আসবে ‘সিংহাম এগেইন’। ২রা অক্টোবর মুক্তি পাবে ‘স্কাই ফোর্স’ এবং বছর শেষে বড়দিনের ছুটিতে আসবে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল।’

গত বছর ভারতের স্বাধীনতা দিবসের দিন অক্ষয় নিজেই জানিয়েছিলেন, তিনি ভারতীয় নাগরিকত্ব গ্রহণ করেছেন এবং ভারতীয় আইন অনুযায়ী তার কানাডার নাগরিকত্ব প্রত্যাহার করা হয়েছে।

Nagad