ফারুকী এখন বিপদমুক্ত: জানালেন তিশা

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৪

সম্প্রতি জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাঁকে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানিয়েছিলেন তার স্ট্রোক হয়েছে। এমতাবস্থায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন ফারুকী। সেখানে এনজিওগ্রাম করে চিকিৎসক তার স্ট্রোকের কথা জানান।

বুধবার (২৪ জানুয়ারি) ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা পরিচালকের সবশেষ অবস্থা প্রসঙ্গে ফেসবুকে জানিয়েছেন, ‘প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে ,আবার মেঘ চলেও যাই, শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরোয়ার ফারুকী এখন বিপদমুক্ত আল‌‌‌হাদুলিল্লাহ। কিছু দিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে ইনশাআল্লাহ। অনেকেই আমাকে ফোন এবং এসএমএস করেছেন।অনেকেরই ফোন ও এসএমএস এর উত্তর দিতে পারি নাই । তার জন্য অনেক দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ এতো দোয়া আর ভালোবাসার জন্য।’

এর আগে সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফারুকীর স্ট্রোকের তথ্য জানান তিশা।

ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তার নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো মধ্যে রয়েছে ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি।

কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো সেটিতে অভিনয় করেন তিনি। যেখানে তার সঙ্গে দেখা মিলেছে তিশার। এখানে ফারুকীর অভিনয়ও বেশ প্রশংসা কুড়ায়। ২০১০ সালে ১৬ জুলাই নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ভালোবেসে বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামের তাদের এক সন্তান রয়েছে।

Nagad