সাভারে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ১

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৪

সাভারে যাত্রীবেসে রিকশায় উঠে চালককে নির্জন স্থানে নিয়েনচালককে কুপিয়ে রিকশা ছিনতাইয়ের ঘটনায় সাগর মিয়া (২২) নামের এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ছিনতাই হওয়া ব্যাটারি চালিত অটোরিকশাটি (মিশুক) উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তার সাগর মিয়াকে প্রিজন ভ্যানে করে অন্যান্য আসামিদের সাথে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে সাভারের সোলেমান মার্কেট এলাকার একটি নির্জন স্থান থেকে অটোরিকশা চালককে কুপিয়ে রিকশা ছিনতাই করে তিন ছিনতাইকারী।

গ্রেপ্তার সাগর মিয়া সাভারের রেডিও কলোনীর ভাটপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। তিনি চিহ্নিত ছিনতাইকারী বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাভারের ছায়াবীথি এলাকায় দুইজন ছিনতাইকারী যাত্রীবেশে ভুক্তভোগী আব্দুল করিমের অটোরিকশায় ওঠে। পরে তারা ওই এলাকার সোলেমান মার্কেটে যেতে চান। কিছুদূর যেতেই পরিচিত বলে আরেকজন ছিনতাইকারীকে রিকশায় তুলেন নেন। রিকশাচালক তাকে সোলেমান মার্কেটে নিয়ে গেলে পুকুরপাড়ে নিয়ে যেতে বলেন। পুকুর পাড়ে যাওয়া মাত্রই যাত্রীবেসে থাকা ছিনতাইকারী রাম দা ও চাপাতি দিয়ে করিমকে ভয় দেখানোর চেষ্টা করে। চালক রিকশা দিতে না চাইলে তাকে কুপিয়ে অটোরিকশাটি ছিনতাই করে পালিয়ে যায়। স্থানীয়রা চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে মামলা দায়ের হলে পুলিশ গতকাল রাতে একজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে আজ দুপুরে আদালতে পাঠায়।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান ভুঁইয়া বলেন, গতকাল বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সাগরকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Nagad