সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা : বর্তমান চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪

পিরোজপুর সংবাদদাতা:পিরোজপুর সংবাদদাতা:
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৪

পিরোজপুরের নেছারবাদ উপজেলার আটঘর কুরিয়ানার সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার হত্যা মামলার প্রধান আসামি আটঘর কুরিয়ানা ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারকে তার সহযোগীসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।

আজ বুধবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য জানান র‍্যাব-৮-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী যুবায়ের আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুড়িয়ানা ইউপির বর্তমান চেয়ারম্যান ও কুড়িয়ানা গ্রামের বাসিন্দা সমীরন হালদারের ছেলে মিঠুন হালদার (৪৪), তার ছোট ভাই সুষময় হালদার (১৮), একই ইউপির মুসলিম গ্রামের ফারুক হোসেনের ছেলে জালিস মাহমুদ (২৪) ও সংগীতকাঠি মৃত দেলোয়ার হোসেনের ছেলে আমিনুল ইসলাম (২৩)।

পুলিশ ঘটনার পরপরই অভিযান জালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার দাওয়াত কার্ডে ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের নাম না থাকা নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার সঙ্গে বিরোধের সৃষ্টি হয়।

এতে মঙ্গলবার সকালে ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার লোকজন নিয়ে কুরিয়ানা বাজারে শেখর কুমার সিকদারের দোকানের কাছে এসে তার উপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত শেখর কুমার সিকদারকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Nagad

পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় মামলার পালতক অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। এছাড়া ঘটনাএলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন আছে।