আবারও বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত মাহির

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:৩৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৪

নায়িকা মাহিয়া মাহি তার স্বামী রকিবের সঙ্গে। সংগৃহীত ছবি

ঢাকাই চলচ্চিত্রের অগ্নিকন্যা খ্যাত নায়িকা মাহিয়া মাহি তার স্বামী রকিবের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। শুক্রবার ( ১৬ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে মাহি তাদের এ বিচ্ছেদের কথা জানান। তিনি জানান, সংসার বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি ও তার স্বামী রাকিব সরকার।

ভিডিও বার্তায় মাহিয়া মাহি বলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে।

মাহি আরও বলেন, আমি জানি এই ভিডিওটি দেখার পর অনেকেই আমাকে গালি দেবেন, অনেক বাজে কথা বলবেন। বিশ্বাস করেন, আপনাদের কমেন্টসগুলো তীরের মতো আমার বুকে লাগবে। আমার ছেলেকে নিয়েও আপনারা অনেকে খারাপ কমেন্টস করেন, সেগুলো দেখে মা হিসেবে আমার বুকটা ফেটে যায়। কোনো বাচ্চাকে নিয়ে এমন খারাপ কমেন্টস করবেন না, সে যেমনি হোক না কেনো দেখতে।

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।