কুড়িগ্রামে যুবতীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

কুড়িগ্রাম প্রতিনিধি :কুড়িগ্রাম প্রতিনিধি :
প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

কুড়িগ্রামের নাগেশ্বরীতে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণের সাথে জড়িত দুই যুবক ও ধর্ষণে সহায়তাকারী এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। অপর একজন সহায়তাকারী পলাতক রয়েছে। ধর্ষণের ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে নাগেশ্বরী পৌরসভার সাঞ্জুয়ারভিটা নামক গ্রামে।

ধর্ষণের শিকার যুবতী পরিবারের লোকজন জানান, বুধবার বিকালে মায়ের সঙ্গে অভিমান করে নিজেদের বাড়ি থেকে খালার বাড়ি যাওয়ার সময় ওই তরুণীকে মালভাঙ্গা গ্রামের মৃত নুরুন্নবী মিয়ার ছেলে খোকা মিয়া মোটরসাইকেলে পৌঁছে দেওয়ার কথা বলে। পরে প্রতিবেশী মৃত আইনুল্লার ছেলে মুসা মিয়াকে ডেকে আনে। মূসার মটরসাইকেলে ওই যুবতীকে তুলে তারা সাঞ্জুয়ারভিটা গ্রামের শাহ আলমের বাড়িতে নিয়ে যায়। সেখানে যুবতীকে দুজনে পালাক্রমে ধর্ষণ করে।

আভিযোগ রয়েছে, শাহ আলম ও তার স্ত্রী খুশি বেগম নিজ বাড়িতে বহুদিন থেকে মেয়ে দিয়ে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। এদিকে ধর্ষণের শিকার যুবতীকে ওই দম্পতির হাতে তুলে দিয়ে দুইজনই চলে যায়। পরে যুবতীকে শাহ আলম ও তার স্ত্রী খুশি বেগম একটি ঘরে তালা দিয়ে বন্দি করে রাখে।

পরে শাহ আলমের বাড়ি থেকে রাতে ওই তরুণীকে তার বাবা উদ্ধার করেন। ওই রাতেই নাগেশ্বরী থানায় খোকা, মূসা, শাহ আলম ও তার স্ত্রী খুশি বেগমের নামে অভিযোগ করেন তরুণীর বাবা।

পুলিশ বৃহস্পতিবার ভোরে ধর্ষণে জড়িত খোকা ও মূসাসহ এতে সহায়তা করায় খুশি বেগমকে গ্রেফতার করে। তবে শাহ আলম পলাতক রয়েছে। নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) সারোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার (১৫ ফেব্রয়ারি) বিকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Nagad