অনুশীলনে আঘাত, মারাত্মক আহত হয়ে হাসপাতালে মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

সংগৃহীত ছবি

নেটে অনুশীলনের সময় মাথায় বল লেগে আঘাত পেয়েছেন জাতীয় দল, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের (Comilla Victorians) পেসার মোস্তাফিজুর রহমান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে অনুশীলনের সময় এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) অনুশীলনের সময় ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের স্ট্রেইট ড্রাইভে মাথায় বল লাগে দ্য ফিজের। মূলত বল করে ফেরার পথেই এই ঘটনা ঘটে।

একটি ডেলিভারি দিয়ে মোস্তাফিজ ফিরে যাচ্ছিলেন নিজের বোলিং মার্কে, আরেকটি ডেভিলারি দেয়ার জন্য। এ সময় কুমিল্লার প্রধান কোচ সালাউদ্দিন ডাক দেন তাকে। কোচের ডাকে সাড়া দিতে মাথা ঘুরিয়ে হাঁটতে শুরু করলেই অন্য নেট থেকে আশা একটি শট পেছনে থেকে মোস্তাফিজের মাথায় আঘাত করে।

সঙ্গে সঙ্গেই মাঠে লুটিয়ে পড়েন জাতীয় দলের এই বাঁ-হাতি কাটার মাস্টার। মাথা ফেটে রক্তও বের হতে দেখা যায়। দ্রুত দলের চিকিৎসকরা এসে প্রাথমিক চিকিৎসা দেয়ার ব্যবস্থা করেন।

এদিকে মোস্তাফিজের আঘাত কতটা গুরুতর, তা এখনও জানা যায়নি। পরীক্ষা-নিরীক্ষা শেষেই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
এখন চট্টগ্রামের অ্যাপোলো ইমপেরিয়াল হাসপালে তার চিকিৎসা চলছে। তবে যেহেতু আঘাত গুরুতর তাকে ঢাকা নিয়ে আসা হতে পারে বলে জানা গেছে।

এদিকে এবারের বিপিএলে এখনও পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।

Nagad