এনডিএফ বিডি’র লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেলেন সবুর খান

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, মার্চ ২, ২০২৪

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ সোহরাব হোসাইন শুক্রবার (১লা মার্চ) বাংলাদেশ শিশু একাডেমীতে আনুষ্ঠানিকভাবে ড. মোঃ সবুর খানের হাতে ‘এনডিএফ বিডি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ২০২ সম্মাননা তুলে দেন।

এনডিএফ বিডি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ২০২৪’ প্রদান করা হয় দেশের প্রখ্যাত শিক্ষা ও আইসিটি ব্যক্তিত্ব, ড্যাফোডিল ফ্যামিলি ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মানিত চেয়ারম্যান ড. মোঃ সবুর খানকে। দেশের তথ্যপ্রযুক্তি ও শিক্ষাখাতে অসামান্য অবদান এবং উদ্যোক্তা উন্নযনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ এনডিএফ বিডি’র ১৬তম জাতীয় বিতর্ক কার্নিভ্যাল ২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠানে তাঁকে এ সম্¥াননা প্রদান করা হয়।

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ সোহরাব হোসাইন শুক্রবার (১লা মার্চ) বাংলাদেশ শিশু একাডেমীতে আনুষ্ঠানিকভাবে ড. মোঃ সবুর খানের হাতে এ সম্মাননা তুলে দেন।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর শিক্ষা পরিদপ্তরের সম্মানিত পরিচালক ব্রিগেডিয়ার জেনারল মোঃ রেজাউল ইসলাম পিএসসি, পিএইচডি এবং ডিবেট ফর ডেমোক্রেসি’র সম্মানিত চেয়ারম্যান এবং এটিএন বাংলার বার্তা বিভাগের এক্সিকিউটিভ ডিরেক্টর বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব হাসান আহমেদ চৌধুরী কিরণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনডিএফ বিডি’র চেয়ারম্যান, ঢাকা ইউনিভার্সিটি থেকে সম্মানসূচক ‘বুলু’ অ্যাওয়ার্ড’ প্রাপ্ত ডিইউডিএস-এর সাবেক প্রেসিডেন্ট, জাতীয় টেলিভিশন বিতর্কে চ্যাম্পিয়ন এবং বহুজাতিক কোম্পানীর সিইও একেএম শোয়েব। এসময় আরও উপস্থিত ছিলেন এনডিএফ বিডি’র মহাসচিব আশিকুর রহমান আকাশ, কার্নিভ্যালের আহবায়ক তাহসিন রিয়াজ।