মহেশপুরে মানসিক ভারসাম্যহীন নারীকে বেধে নির্যাতন, আটক ৫

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, মার্চ ৬, ২০২৪

দোকানের সামনে ঘুমানের অপরাধে এক মানসিক ভারসাম্যহীন (পাগলী) নারীকে পা বেধে ৫ নরপশু মিলে লাঠি ও লোহার রড দিয়ে মারপিট করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে যায়। এ ঘটনায় পুলিশ আজ মঙ্গলবার ৫ জনকে আটক করেছে। মারপিটের ঘটনাটি সোমবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত বর্তী নেপা ইউনিয়নের খোশালপুর বাজারে।

নারীকে মারপিটের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে রাতেই এ ঘটনার সাথে জরিত ৫ জনকে আটক করে মহেশপুর থানা পুলিশ।

আটককৃতরা হলেন খোশালপুর গ্রামের জলিল তরফদারের ছেলে মহির তরফদার (৪৫), খাইরুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (৩৫),মহির উদ্দিনের ছেলে রাব্বি তরফদার (১৬), নুরুল-আমিনের ছেলে তারিক মনোয়ার (১৬) ও সানোয়ার হোসেনের ছেলে ওসমান (১৬)।

খোশালপুর বাজারের কয়েক জন ব্যবসায়ী জানায়, সোমবার দুপুর ৩ টার দিকে খোশালপুর বাজারে দোকানের সামনে ঘুমিয়ে ছিলেন এক মানসিক ভারসাম্যহীন নারী। দোকান খোলার সময় দোকানদার ঘুমিয়ে থাকা মানসিক ভারসাম্যহীন নারীকে ডাকাডাকি করে। এর এক পর্যায়ে দোকানদার একটি লাঠি দিয়ে ঐ নারীকে খোচা খুচি মারলে সে দোকান মালিকের উপর ঢিল ছোড়ে। এতে ক্ষিপ্ত হয়ে মহির তরফদার ও নাজমুল হোসেনের নেতৃত্বে কয়েক জন মিলে মানসিক ভারসাম্যহীন নারীকে পা বেধে লাটি দিয়ে পিটিয়ে গুরুতর ভাবে আহত করা হয়।

মানসিক ভারসাম্যহীন নারী বিলু খাতুন (৪০) পলিয়ানপুর গ্রামের মৃতঃ হজো আলীর মেয়ে বলে জানাগেছে।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহাবুবুর রহমান জানায়,মানসিক ভারসাম্যহীন বিলু খাতুনকে নির্যাতনের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে রাতেই ৫ জনকে আটক করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় মানসিক ভারসাম্যহীন বিলু খাতুনকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে।

Nagad