পর্ন তারকা সোফিয়া লিওনের রহস্যজনক মৃত্যু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২৪

পর্ন সিনেমার নায়িকা সোফিয়া লিওন আর নেই। তার নিজ অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় তার দেহ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৬ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সোফিয়ার সৎ বাবা মাইক রোমেরো মৃত্যুর খবরটি প্রকাশ্যে আনেন। আপাতত তার মৃত্যু নিয়ে তদন্ত চলছে। বিগত কয়েক মাসে অ্যাডাল্ট ছবির একাধিক তারকার মৃত্যু সামনে এসেছে। তাই সোফিয়ার চলে যাওয়া নিয়েও উঠছে একাধিক প্রশ্ন।

গত সপ্তাহে মিয়ামির বাসিন্দা সোফিয়া নেটমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেন। পয়লা মার্চ সোফিয়াকে নিজের ফ্ল্যাটে অচৈতন্য উদ্ধার করা হয়। কীভাবে তার মৃত্যু হলো তা নিয়ে এখনও তদন্ত চালাচ্ছে স্থানীয় পুলিশ।

অভিনেত্রীর বাবা জানান, তার কন্যা পশুপাখি খুব ভালোবাসতেন। বিশেষ করে তিন পোষ্যকে খুবই স্নেহ করতেন। তার কথায়, ‘ও (সোফিয়া) ঘুরতে খুব ভালোবাসত। সকলের মুখে হাসি ফোটাতে পারত।’

সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তার মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন। পরিবারও এই মুহূর্তের এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। মাইক রোমেরো জানিয়েছেন, মৃত্যুর কারণ সম্পর্কে স্থানীয় পুলিশের তদন্ত এখনও চলছে।

Nagad

গত তিন মাস ধরে অ্যাডাল্ট ছবির তারকাদের মৃত্যুর খবর শিরোনামে উঠে আসছে। প্রথমে কাগনি লি’র মৃত্যু হয়। এরপর জানুয়ারিতে জেসি জেনকে ওকলাহোমায় তার প্রেমিক ব্রেট হাসেনমুলারের সঙ্গে মৃত অবস্থায় পাওয়া যায়।