সাভারে একাধিক মাদক মামলার আসামী অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২৪

সাভারে অভিযান চালিয়ে মেহেদী হাসান (২৫) নামে একাধিক মাদক মামলার আসামীকে দুই রাউন্ড গুলি ও একটি পিস্তলসহ গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি আভিযানিক দল।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে সোমবার (১১ মার্চ) রাত পৌনে ৮টার দিকে সাভারের রাজাসন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মেহেদী হাসান (২৫) মানিকগঞ্জ জেলার সদর থানার মধ্যকৃষ্ণপুর এলাকার আব্দুল মালেকের ছেলে। বর্তমানে সে সাভারের রাজসন এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

ডিবি পুলিশ জানায়, গতকাল রাতে সাভার মডেল থানাধীন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কালে সাভারের রাজাশন থেকে ১ টি পিস্তল এবং ২ রাউন্ড গুলি সহ মেহেদী হাসান নামের একজনকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে অপরাধ সংঘটনের জন্য অবৈধ উদ্দেশ্যে উক্ত অস্ত্র-গুলি নিজ হেফাজতে রেখেছে মর্মে প্রাথমিকভাবে স্বীকার করেন। তার বিরুদ্ধে সাভারসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে সাভার মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে। সেই সাথে তার সঙ্গে আরো কারা জড়িত আছে সে সংক্রান্তে তদন্ত অব্যাহত আছে।

Nagad