সাংবাদিককে ডেকে হোটেলে ধর্ষণ, আর্জেন্টিনায় ৪ ফুটবলার গ্রেপ্তার

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২৪

আর্জন্টিনার এক নারী ক্রীড়া সাংবাদিককে হোটেল কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ৪ ফুটবলারের বিরুদ্ধে। এই অভিযোগে ইতিমধ্যে আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডের সেই ৪ ফুটবলারকে আটক করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া চার ফুটবলার- উরুগুয়ের ৩৭ বছর বয়সী গোলকিপার সেবাস্তিয়ান সোসা, প্যারাগুয়ের ২৭ বছর বয়সী মিডফিল্ডার হোসে ফ্লোরেন্তিন এবং আর্জেন্টিনার ব্রায়ান কুফরে ও আবিয়েল ওসোরিও। ধর্ষণের অভিযোগে তদন্ত চলছে তাদের বিরুদ্ধে।

আর্জেন্টাইন গণমাধ্যম সান ফ্রান্সিসকো ক্রোনিক্যাল জানিয়েছে, ২৪ বছর বয়সী ওই নারী সাংবাদিককে আর্জেন্টিনার তুকুমানের একটি হোটেলে নিমন্ত্রণ করেছিলেন গোলরক্ষক সোসা। সেখানে আগে থেকেই বাকি তিন ফুটবলারও ছিলেন। চারজনের সঙ্গে পানীয় পান করার পর তার মাথা ঘোরাচ্ছিল বলে জানান সেই ভিক্টিম সাংবাদিক। তিনি একটি বিছানায় শুয়ে পড়েছিলেন। এরপরই ধর্ষণের শিকার হন তিনি।

২৪ বছর বয়সী অভিযোগকারীর আইনজীবী পাত্রিসিয়া নেমে স্থানীয় এক টেলিভিশনে বলেছেন, শুনানির আগে আটক করার জন্য পর্যাপ্ত প্রমাণ তাদের কাছে আছে।

এদিকে আজ ভেলেজ সার্সফিল্ড এক বিবৃতিতে জানিয়েছে, ওই ৪ ফুটবলারকে তারা নিষিদ্ধ করেছে। এছাড়া তাদের বিরুদ্ধে ক্লাবের অভ্যন্তরীণ তদন্ত শুরু করার নির্দেশও দেওয়া হয়েছে।

আগামী ৪৮ ঘণ্টা পেরোনোর পর একজন বিচারক ঠিক করবেন ওই ৪ ফুটবলারের আটকাদেশ আরও বাড়ানো হবে কি না।

Nagad

ধর্ষণের অভিযোগ প্রত্যাখ্যান করে গোলরক্ষক সেবাস্তিয়ান সোসা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমি যে কোনো ধরনের সহিংসতা প্রত্যাখ্যান করছি। আমি প্রত্যেক ব্যক্তির শারীরিক এবং যৌন সততাকে সম্মান করি। আমি ন্যায়বিচারের দ্রুত পদক্ষেপে বিশ্বাস করি।’