হিন্দি সিনেমা আমদানি করছে স্টার সিনেপ্লেক্স, মুক্তি পাচ্ছে ‘ক্রু’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২৪

সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের নারীকেন্দ্রিক সিনেমা ‘ক্রু’। এটি আমদানি করেছে স্টার সিনেপ্লেক্স। ২৯ মার্চ বলিউডের সঙ্গেই বাংলাদেশে মুক্তি পাবে সিনেমাটি। কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যানন অভিনীত কমেডি ও থ্রিলার গল্পের সিনেমা ‘ক্রু’।

প্রতিষ্ঠানটি প্রথমবারের মতো বলিউড ছবি আমদানি করছে। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ।

সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে জানিয়ে মেজবাহ বলেন, ঈদের উৎসবে হিন্দি সিনেমা চালানো যাবে না, তাই ঈদের আগে সিনেমাটি চালাব। প্রথমবারের মতো আমরা সিনেমা আমদানি করছি।

রাজেশ কৃষ্ণন পরিচালিত এই সিনেমায় বিমানবালার ভূমিকায় অভিনয় করেছেন টাবু, কারিনা কাপুর ও কৃতি স্যানন। এট প্রযোজনা করেছে রিয়া কাপুর। মূলত এয়ারলাইন ইন্ডাস্ট্রির পটভূমিতে নির্মিত চলচ্চিত্র এটি। যেখানে বিমান সেবিকাদের জীবন, তাদের ক্যারিয়ার, আকাঙ্ক্ষাসহ নানান বাঁধা বিপত্তির গল্প বলা হয়েছে। এ সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন টাবু ও কারিনা। ট্রেলার মুক্তির পর থেকেই সিনেমাটি আলোচনায় রয়েছে। শুটিং হয়েছে আবুধাবি ও মুম্বাইতে।

সিনেমাটি পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণন। সিনেমাটির অন্যান্য চরিত্রে আছেন দিলজিৎ দোসাঁঝ। ক্যামিও চরিত্রে দেখা মিলবে কপিল শর্মাকে।

Nagad