বড় পরিসরে আসছে অমির ‘ফিমেল ৪’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, এপ্রিল ৪, ২০২৪

ছবি: ইউটিউব

কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। সেই ধারাবাহিকতায় রাজধানীর ব্যাটারি গলি নামে এক মহল্লার গল্প নিয়ে ‘ফিমেল’ নাটকের তিন কিস্তি বানিয়ে দারুণ সাড়া ফেলেন তিনি। সেই আগ্রহ ও দর্শক চাহিদায় নির্মিত হতে যাচ্ছে চতুর্থ কিস্তি ‘ফিমেল ৪’। এবার আরও বড় পরিসরে নির্মিত হবে, মুক্তি পাবে একটি ওটিটি প্লাটফর্মে।

মঙ্গলবার এ বিষয়ে এই ওটিটি প্ল্যাটফর্মটির সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন নির্মাতা অমি।

অমি জানান, ‘ফিমেল’ তার অন্যতম জনপ্রিয় একটি কাজ। বিশেষ করে এই নাটকের চরিত্রগুলো দর্শকদের কাছে আলাদাভাবে পরিচিত।

নির্মাতার ভাষায়, দর্শকরা চায় নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করব।’

‘ফিমেল ৪’ এর শুটিং শুরু হবে আসন্ন ঈদুল ফিতরের পরে। মুক্তির কথা রয়েছে ঈদুল আযহায়। এতে অভিনয় করবেন আগের অভিনয় শিল্পীরা। পরিচালক জানান, হয়তো দু’একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে। তবে দর্শক এবারও উপভোগ করবেন এটা আমি বিশ্বাস করি।

অমির নির্মাণে ‘হোটেল রিলাক্স’ ও ‘অসময়’ নির্মাণ করে সাফল্যে পেয়েছে বঙ্গ। যার ফলে এই নির্মাতার ‘ফিমেল ৪’ প্রিমিয়াম কনটেন্ট হিসেবে অ্যাপের জন্য নির্মাণ করা হচ্ছে।

Nagad

বঙ্গের চিফ কনটেন্ট অফিসার ও প্রযোজক মুশফিকুর রহমান বলেন, অমি ও তার টিমের সঙ্গে আমাদের পূর্বের কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তার নির্মিত ‘ফিমেল’ জনপ্রিয় ফ্রাঞ্চাইজি। এ কারণে আমরা ‘ফিমেল’কে প্রিমিয়াম কনটেন্ট হিসেবে বঙ্গ’র জন্য নির্মাণের উদ্যোগ নিয়েছি।

উল্লেখ্য, ‘ফিমেল ৩’ নাটকে অভিনয় করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলুসহ আরও অনেকে। তবে হয়তো দু’একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে।