বিয়ের পর সিনেমা ছেড়ে দেবেন পূজা চেরি! কিন্তু কেন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:০৬ পূর্বাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

ক্যারিয়ারে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। সিনেমায় পূজার সঙ্গী হয়েছেন আদর আজাদ। বর্তমানে তাই এই সিনেমার প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন পূজা।

কদিন আগে মাকে হারালেও সিনেমার স্বার্থে প্রচারে নেমেছেন এই নায়িকা। প্রচারে গিয়ে পূজা বলেন, এবার ঈদে সিনেমা মুক্তি পাচ্ছে, এটা যেমন আনন্দের। তেমনই কষ্টের। কারণ এই ঈদে আমার মা নেই। সম্প্রতি সিনেমার প্রচারণা অনুষ্ঠানে নিজের কাজ এবং ব্যক্তিগত জীবনের নানান বিষয় নিয়ে কথা বলেন পূজা। এসময় তিনি আরও জানান, বিয়ের পর পূজার পরিবার যদি চায় তাহলে আর সিনেমা করবেন না। বিদায় নেবেন শোবিজ দুনিয়া থেকে।

পূজা বলেন, এবার ঈদে সিনেমা মুক্তি পাচ্ছে, সেটা অবশ্যই অনেক আনন্দের। আবার অন্যদিক থেকে ভীষণ কষ্টেরও। কেননা— এই ঈদে আমার মা নেই। এরপরও আমাকে অভিনয় এবং সিনেমার প্রোমোশনে যেতে হবে। কারণ এটা আমার পেশা। যে পেশায় সফলতা পেলে সবথেকে বেশি খুশি হবে আম্মু। এজন্য তার স্বপ্ন পূরণে কাজটি মন দিয়ে করতে চাই আমি।

মাকে হারানোর পর এখন পরিবারই সবকিছু উল্লেখ করে চিত্রনায়িকা বলেন, পরিবার যদি চায় বিয়ের পর সিনেমা ইন্ডাস্ট্রি ছেড়ে দিতে হবে, তাহলে ছেড়ে দিব। আমার মায়ের নায়িকা হওয়ার ইচ্ছা ছিল। তিনি হতে পারেননি। তবে আমাকে বানিয়েছেন। আর এখন মা নেই। এখন পরিবারই আমার কাছে সব।

পূজা আরও বলেন, পরিবার চাইলে বিয়ে করে ইন্ডাস্ট্রি ছেড়ে দেব আমি। আমার কাছে তাদের চাওয়াই সব। আর এই ঈদে কোনো আনন্দ নেই আমার। শপিংও নেই। সিনেমার প্রচারে বের হব, পরে ফের বাসায় চলে যাব।

প্রসঙ্গত, রোমান্টিক ধাঁচের সিনেমা পূজা অভিনীত ‘লিপস্টিক’। গ্রাম থেকে নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় আসে বুচি নামের এক কিশোরী। একপর্যায়ে নায়িকাও হয়ে যান। কিন্তু এরপরই শুরু হয় তার ভিন্ন এক জীবন। সিনেমায় বুচির চরিত্রে অভিনয় করেছেন পূজা।

Nagad