মেসি-সুয়ারেজের গোলে জয়ে ফিরল মিয়ামি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৪

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএসএল) স্পোর্টিং কানসাস সিটির বিপক্ষে ৩-২ গোলের রোমাঞ্চকর জয় পেয়েছে ইন্টার মিয়ামি। দীর্ঘ ৫ ম্যাচ পর জয়ে ফিরলো দলটি। দলের জয়ের দিনে গোল পেয়েছেন দুই তারকা মেসি ও সুয়ারেজ। সাবেক এই বার্সা জুটি একসাথে ঝলক দেখালেন মার্কিন মুল্লুকেও।

৫ গোলের থ্রিলার ম্যাচের শুরুটা করে অবশ্য স্পোটিং কানসাসই। ম্যাচের ৬ মিনিটেই মিয়ামির জালে বল জমা করেন এরিক থম্ময়। কানসাসের প্রথম গোলটি মিয়ামি শোধ করে ১৮ মিনিটে। গোলটি করেন দিয়োগো গোমেজ। ১-১ সমতায় শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধের ৬ষ্ঠ মিনিটে মেসির দুর্দান্ত গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় মিয়ামি। কিন্তু মাত্র ৭ মিনিট পর এরিকের আরেকটি গোল দ্বিতীয়বার ম্যাচের ফলাফল সমতায় নিয়ে আসে। ম্যাচের ৭১ মিনিটে গোমেজের অ্যাসিস্টে মিয়ামির জয়সূচক গোলটি করেন সুয়ারেজ। এরপর আর কোনো গোল না হওয়ায় ৩-২ ব্যবধানে ম্যাচ জেতে মিয়ামি।

প্রথমার্ধে কোনো দলই আর গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই মিয়ামিকে এগিয়ে দেন মেসি। বক্সের বাইরে থেকে নেয়া তাঁর ট্রেডমার্ক শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন জাদুকর। এদিকে মেসি লিড এনে এদিলেও তা ধরে রাখতে পারেনি মিয়ামি। ৫৮ মিনিটে ফের গোল করে ম্যাচে সমতা আনেন কানসাসের টমি।

তবে শেষ পর্যন্ত মিয়ামি জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে দলের আরেক বড় তারকা লুইস সুয়ারেজের গোলে। ৭১ মিনিটে লক্ষ্যভেদ করেন উরুগুইয়ান এই স্ট্রাইকার। এরপর আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে মেসির মিয়ামি।

উল্লেখ্য, এ জয়ে এমএসএল-এ পূর্বাঞ্চলীয় অংশের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে গেলো লিওনেল মেসির দল। নিউইয়র্ক রেডবুলসের সাথে পয়েন্ট সমান হলেও গোল ব্যবধানে এগিয়ে রয়েছে লিওর দল।

Nagad