শ্রীপুরে কার ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ: নিহত ১, আহত ২

গাজীপুর প্রতিনিধি:গাজীপুর প্রতিনিধি:
প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২২

গাজীপুরের শ্রীপুরে গাজীপুর ইউনিয়নের শৈলাট এলাকায় প্রাইভেট কার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক সরাফত আলী (৫৫) নিহত হয়েছেন। আজ (১৫ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনা টু শৈলাট পাকা সড়কের গোতারবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় নিহত অটোরিকশা চালকের স্ত্রী শিরিনা আক্তার ও এক শিশু যাত্রী গুরুতর আহত হয়েছে।

নিহত সরাফত আলী (৫৫) পার্শ্ববর্তী ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের গৌরীপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি শ্রীপুরের গাজীপুর ইউনিয়নে গাজীপুর গ্রামের গোতারবাজার এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন।

গাজীপুর গ্রামের বাসিন্দা বাচ্চু মিয়া বলেন, ‘দ্রুতগতির একটি প্রাইভেট কার শৈলাটের দিকে যাচ্ছিল। অপরদিক থেকে দুটি অটোরিকশা পাল্টাপাল্টি করে ওভারটেক করার চেষ্টা করছিল। এ সময় দ্রুতগতির প্রাইভেট কার একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। পরে প্রাইভেট কারের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে অটোরিকশা চালক নিহত হন। এ ঘটনার অটোরিকশা চালকের স্ত্রী শিরিনা আক্তার ও এক শিশু যাত্রী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করানো হয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মরিয়ম বলেন, ‘গুরুতর আহতাবস্থায় এক নারী ও এক শিশুকে হাসপাতালে আনা হয়। তারা হাসপাতালে চিকিৎসাধীন। তাদের শরীরের অনেক অংশে ক্ষত রয়েছে। তবে তারা শঙ্কা মুক্ত।’

মাওনা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মিন্টু মিয়া বলেন, ‘ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘাতক প্রাইভেট কারের চালক গাড়ি নিয়ে পালিয়ে গেছেন।

Nagad