বৈশালী টক্করের আত্মহত্যা, প্রাক্তন প্রেমিক গ্রেপ্তার

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২২

গত ১৫ অক্টোবর ইন্দোরে নিজ বাড়ি থেকে টেলিভিশন অভিনেত্রী বৈশালী টক্করের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে একটি সুইসাইড নোট পাওয়া যায়। এতে রাহুল নাভলানির বিরুদ্ধে হেনস্তা করার অভিযোগ এনেছেন অভিনেত্রী। অতীতে ওই ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল, সে তাকে হয়রানি করত এবং বিয়ে করতে দেয়নি বলে অভিযোগ তার।

বুধবার (১৯ অক্টোবর) রাহুল নাভলানিকে ইন্দোরে গ্রেপ্তার করা হয়।

ইনদওরের পুলিশ কমিশনার হরিনারায়ণচারী মিশ্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রাহুলের বিরুদ্ধে অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আগেই মামলা হয়েছিল। ওই অভিযোগ ওঠার পর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। তবে বুধবার তাকে ইনদওর থেকে পাকড়াও করা হয়েছে। রাহুলের পাশাপাশি তার স্ত্রী দিশার বিরুদ্ধেও একই অভিযোগ আনা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার।

প্রসঙ্গত, ১৫ অক্টোবর ইনদওরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈশালীর। সে সময় একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ। তাতে প্রাক্তন প্রেমিক রাহুলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করা ছিল বলে জানিয়েছে পুলিশ।

বৈশালীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, ব্যবসায়ী রাহুলের সঙ্গে তাদের মেয়ের সম্পর্ক ছিল। সে বিষয়ে সবই জানতেন তারা। পুলিশের কাছে তাদের দাবি, বৈশালীকে হেনস্থা করতেন রাহুল। তার বিরুদ্ধে নানা গুজব ছড়াতেন তিনি। এমনকি, বারবার বৈশালীর বিয়ের কথা পাকা হয়ে গেলেও তার হবু স্বামীর কাছে অভিনেত্রীর নামে কুৎসা রটাতেন। এর আগে কেনিয়ানিবাসী এক দন্তচিকিৎসকের সঙ্গে বৈশালীর বিয়ে স্থির হলেও তা নাকি রাহুলের বাগড়াতেই তা ভেঙে যায়। ওই দন্তচিকিৎসককে বৈশালীর নানা ছবি এবং ভিডিও পাঠিয়েছিলেন রাহুল। এরপরই বিয়ে ভেঙে দেন বৈশালীর হবু স্বামী।

ওই ঘটনার পর আবার একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছিল। আমেরিকানিবাসী সফ্টয়্যার ইঞ্জিনিয়ার মিতেশকুমার গোরের সঙ্গে বৈশালীর বিয়ে স্থির হয়েছিল ২০ অক্টোবর। তবে বিয়ের পাঁচ দিন আগে ১৫ অক্টোবর রাহুলের প্ররোচনাতেই তা-ও ভেঙে যায় বলে দাবি পরিবারের।

Nagad

বৈশালী ২০১৫ সালে ‘ইয়ে রিশতা কিয়া কেহলাতা হ্যায়’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন। তিনি এরপর ‘শ্বশুরাল সিমার কা’সহ এক ডজনেরও বেশি সিরিয়ালে কাজ করেন। সম্প্রতি তাকে ‘রক্ষাবন্ধনে’ দেখা গেছে, যেখানে তিনি রিয়েলিটি শো ‘বিগ বস’ খ্যাত নিশান্ত মালকানির বিপরীতে অভিনয় করেন। সূত্র : ইন্ডিয়া টুডে