সামান্থার অসুস্থতার খবরে উদ্বিগ্ন প্রাক্তন স্বামী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২

ছবি- সংগৃহীত

বিরল রোগে আক্রান্ত হয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘মায়োসাইটিস’ নামের একটি রোগ তার শরীরে বাসা বেঁধেছে। এই রোগ মূলত শরীরের সুস্থতাকে শত্রু মনে করেন। আর এজন্য এটি সুস্থ ও সবল কোষগুলোকেই আক্রমণ করে। এর ফলে ক্লান্তভাব আসে, পেশিতেও প্রবল ব্যথা হয়।

গত সপ্তাহেই (২৯ অক্টোবর) নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে বড় আপটেড দেন ‘ওহ আভান্তা’ গার্ল। মায়োসাইটিস রোগে আক্রান্ত অভিনেত্রী। এই খবর জানবার পর থেকেই চিন্তায় ভক্তকূল।

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম আদর্শ দম্পতি হিসাবে পরিচিত ছিলেন সামান্থা প্রভু ও নাগা চৈতন্য। তবে ২০২১ সালের অক্টোবরে সকলকে চমকে দিয়ে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেন দু’জনে।

চার বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন স্যাম আর চে। তারপর থেকে নানান প্রশ্নবাণে জর্জরিত অভিনেত্রী। কখনও বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ তো কখনও ডিভোর্সের পরিবর্তে নাগা চৈতন্যর থেকে কোটি কোটি টাকা নেওয়ার গুঞ্জনে জেরবার হয়েছেন সামান্থা। ট্রোলারদের যোগ্য জবাবও দিয়েছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সামান্থার শারীরিক পরিস্থিতির কথা জানারপর ইন্ডাস্ট্রির বন্ধুরা পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রীর। প্রকাশ্যে নাগার সৎ ভাই অক্কিনেনি সামান্থার আরোগ্য কামনা করেন। তারপর থেকেই জল্পনা চলছিলো এবার কি নাগা-সামান্থার বরফ জমাট সম্পর্ক গলবে?

সূত্রের খবর তেমনটাই! জানা গেছে সামান্থার স্বাস্থ্য নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন নাগা। সাবেক স্ত্রীর শারীরিক পরিস্থিতির খোঁজখবর নিতে ফোন করেন নাগা চৈতন্য। খুব শীঘ্রই স্যামের সাথে দেখা করার ইচ্ছেও নাকি প্রকাশ করেছেন নার্গাজুন-পুত্র।

Nagad

অনুরাগীদের আশা সামান্থার এই কঠিন সময়ে পাশে থাকুক চে (নাগাকে এই নামেই ডাকেন সামান্থা)। প্রেম সম্পর্ক জোড়া না লাগলেও অন্তত দু’জনের মধ্যে যেন বন্ধুত্বের সম্পর্কটা অটুট থাকে এমনটাই চান তারা।

সারাদিন/০৭ নভেম্বর/এমবি