বগুড়ার আদমদীঘিতে দুই যুবকের আত্মহত্যা

বগুড়া সংবাদদাতা:বগুড়া সংবাদদাতা:
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২২

বগুড়ার আদমদীঘিতে দুই যুবক আত্মহত্যা করেছে। নিহতরা হলো বিপুল চন্দ্র (২২) ও আজ্ঞাত (৩৫)। সোমবার দুপুরে থানায় পৃথক দু’টি ইউডি মামলা দায়ের হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে থানায় পৃথক দু’টি ইউডি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও স্থানিয় সূত্রে জানা যায়, উপজেলার সান্তাহার পৌর শহরে অজ্ঞাত এক যুবক বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ অবস্থায় দৌঁড়ে এসে মাইক্রোবাসস্ট্যান্ড এলাকায় এক পল্লী চিকিৎসকের চেম্বারে জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয়রা সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে সোমবার বেলা ১২টায় মারা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফজলে রাব্বী।

এদিকে নসরতপুর ইউনিয়েনের ছোট চাটখইর গ্রামের ভুট্টু চন্দ্রের ছেলে বিপুল চন্দ্র ৫ মাস যাবৎ মানসিক রোগে ভুগছিলেন। একপর্যায়ে ওই যুবক রবিবার দুপুরের খাবার খেয়ে শয়ন ঘরে ঢুকে দরজা বন্ধ করে তীরের সাথে গলায় গামছা বেঁধে আত্মহত্যা করে। সন্ধ্যায় তার স্বজনরা দরজা ভেঙে ঝুলন্ত লাশ দেখতে পায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, আজ্ঞাত যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে এবং নিহত বিপুল মানসিক ভারসাম্যহীন থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Nagad